সঞ্জিব দাস,গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি ::
১৯৭২ সালের ১৯ এপ্রিল জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া আওয়ামী লীগের সর্ববৃহৎ সহযোগী সংগঠন বাংলাদেশ কৃষক লীগ। দেশের কৃষির উন্নয়ন এবং কৃষকের স্বার্থ রক্ষার জন্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষক লীগ প্রতিষ্ঠা করে ছিলেন। বর্তমান সাংগঠনিক প্রধান মাননীয় প্রধানমন্ত্রী কৃষক রত্ন জননেত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে ও কৃষকের কল্যাণে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তারই ধারবাহিকতা স্মার্ট বাংলাদেশ গড়তে ও আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কৃষক লীগ অগ্রণী ভূমিকা রাখবে।
শুক্রবার (২৬ মে) বিকাল ৩টায় উপজেলা অফির্সাস ক্লাবে উপজেলা ও পৌর কৃষক লীগের আয়োজনে নব-গঠিত কমিটির পরিচিতি সভায় মো. মসিউল ইসলাম রুবেল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. ফিরোজ আহমেদ এর সঞ্চালনায় প্রধান অতিথির হিসেবে এস এম শাহজাদা (এমপি) এসব কথা বলেন।
এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক সন্তোষ দে, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মস্তোফা টিটো, যুগ্ম-সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যন মু. শাহীন শাহ্, পৌর আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র আহসানুল হক তুহিন, উপজেলা আওয়ামী লীগ ও জেলা পরিষদ সদস্য মাঈনুল ইসলাম রনো, পৌর আওয়ামী লীগ সাধারণ আবিদ হোসেন রুবেল প্রমুখ।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আমখোলা ইউপি চেয়ারম্যান মো. কামরুজ্জামান মনির, উপজেলা মহিলা আওয়ামী লীগ, যুব লীগ, ছাত্র লীগ, মৎস্য জীবি লীগ, সেচ্ছা সেবক লীগসহ উপজেলা ও পৌর কৃষক লীগের নেতৃবৃন্দ। এছাড়াও বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here