হত্যার চেষ্টাজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুর সদর উপজেলার উত্তর হামছাদী এলাকায় পারিবারিক কলহের জের ধরে স্বামী হোসেন আহম্মদের গোপনাঙ্গ কেটে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে স্ত্রী লাকি বেগম ও ছেলে আরিফ হোসেনের বিরুদ্ধে। গুরুতর আহত অবস্থায় হোসেন আহম্মদকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে ঘটনার সঙ্গে জড়িত স্ত্রী লাকি বেগম ও ছেলে আরিফ হোসেনকে গণপিটুনি দিয়ে পুলিশে সোর্পদ করেছে স্থানীয়রা। রবিবার দুপুর উত্তর হামছাদী এলাকায় এই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে হোসেন আহম্মদ পরিবার নিয়ে ঢাকায় ভাড়া বাসায় থাকতেন। স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহের জেরে সম্প্রতি ঢাকা থেকে হোসেন আহম্মদ উত্তর হামছাদী এলাকায় নিজ বাড়িতে চলে আসেন। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে মোবাইল ফোনে প্রায় ঝগড়া লাগতো।

রবিবার সকালে স্ত্রী লাকি বেগম ছেলে আরিফ হোসেনকে সাথে নিয়ে ঢাকা থেকে গ্রামের বাড়িতে আসেন। হোসেন আহম্মদের কাছে ঢাকা থেকে চলে আসার বিষয় জানতে চান তারা। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটা-কাটির এক পর্যায় হোসেন আহম্মদের গোপনাঙ্গ কেটে হত্যার চেষ্টা করে স্ত্রী ও ছেলে। এ সময় হোসেনের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে স্ত্রী ও ছেলেকে গণপিটুনি দেয়।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্ত্রী ও ছেলেকে আটক করে। এদিকে গুরুতর আহত অবস্থায় হোসেন আহম্মদকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। হোসেনের অবস্থায় গুরুতর বলে জানিয়েছেন সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুল্লাহ আল মামুন ভূইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here