নগ্ন-অর্ধনগ্ন ফটোশুট কিংবা ভিডিও শুটের মাধ্যমে লাইম লাইটে আসা যেন এখন

বলিউডের উঠতি অভিনেত্রীদের জন্য নিয়মে পরিণত হয়ে গেছে। ইতিমধ্যে নিজেদের হট ভিডিও ইন্টারনেটে ছেড়ে আলোচনায় আসতে সক্ষম হয়েছেন পুনম পান্ডে, মল্লিকা সারাওয়াত ও শারলিন চোপড়া। তবে এর মধ্যে মল্লিকা সারাওয়াতই সবচেয়ে বেশি আলোচিত-সমালোচিত হওয়ার পাশাপাশি বলিউডে নিয়মিত কাজ করে চলেছেন। এ পথ ধরেই যেন হাঁটছেন স্নেহা উল্লালও। সমপ্রতি তিনি একটি তিন মিনিটের হট ভিডিও ক্লিপের মাধ্যমে নতুন করে আলোচনায় আসলেন। ‘লাকি-নো টাইম ফোর লাভ’ ছবির মধ্যে দিয়ে বলিউডে পা রেখেছিলেন এ অভিনেত্রী।

সালমানের বিপরীতে এ ছবিতে অভিনয় করেছিলেন তিনি। সাবেক প্রেমিকা ঐশ্বর্যের সঙ্গে চেহারায় মিল দেখেই এ ছবির জন্য স্নেহাকে কাস্ট করেছিলেন খোদ সাল্লু। ছবিটির মাধ্যমে স্নেহা বেশ প্রসংশিত হলেও পরে তেমন একটা সাফল্য তিনি অর্জন করতে পারেননি বলিউডে। বরং মনোযোগী হন দক্ষিণ ভারতের ছবিতে। বাংলাদেশের ‘মোস্ট ওয়েলকাম’ নামক একটি ছবিতেও সমপ্রতি অভিনয় করেছেন তিনি।

তবে এবার নতুন করে আলোচনায় এলেন স্নেহা। লাইম লাইটে আসার জন্য অভিনব পন্থা অবলম্বন করলেন তিনি। প্রকাশ করলেন নিজের হট ভিডিও। স্নেহার এ হট ভিডিওটি শুট করেছেন ফটোগ্রাফার সরত শেঠি। সরতই এ ভিডিওটি আপলোড করেছেন একটি ভিডিও শেয়ারিং ওয়েবসাইটে। সেখান থেকে এখন স্নেহার এ ভিডিওটি ঠাই পাচ্ছে বিভিন্ন ওয়েবসাইটে। এর মাধ্যমে ব্যাপক আলোচনা-সমালোচনার মুখে পড়েছেন স্নেহা। ‘লিক’ শিরোনামের এ ভিডিওতে স্নেহা বিছানার দৃশ্যে ব্যাপক খোলামেলাভাবে ক্যামেরাবন্দি হয়েছেন। একেবারেই ছোট কালো একটি পোশাকে যৌন উদ্দীপক ভঙ্গিতে তিনি ভিডিওটিতে পোজ দিয়েছেন।

undefined

তার শরীরের পেছনের অংশের উপরিভাগে কোন কাপরই ছিল না। খোলামেলা এ ভিডিওটির কারণে বর্তমানে ভারতীয় মিডিয়ার মুখরোচক সংবাদে পরিণত হয়েছেন স্নেহা। তবে ভিডিওটি প্রকাশের পর বিষয়টি নিয়ে এখন পর্যন্ত মুখ খোলেননি তিনি।

ইউনাইটেড নিনজ ২৪ ডট কম/বিনোদন নিউজ

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here