স্টামফোর্ডে বিজেএসসি’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনআমিনুর রহমান হৃদয় :: রাজধানীর স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ে বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিল (বিজেএসসি) এর তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। বুধবার দুপুরে ধানমন্ডিতে বিশ্ববিদ্যালয়টির সাংবাদিকতা বিভাগে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করে বিজেএসসি’র স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় সংসদ।
বিজেএসসির তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকীতে কেক কাটেন স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান প্রফেসর কাজী আব্দুল মান্নান, সহকারী অধ্যাপক সামিয়া আসাদী, তপন মাহমুদ, দৈনিক আমাদের সময় পত্রিকার ক্রাইম রিপোর্টার হাবিবুর রহমান, বিজেএসসি’র স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় সংসদের সভাপতি ছাইফুল ইসলাম মাছুম।
এ সময় আরো উপস্থিত ছিলেন বিজেএসসি স্টামফোর্ড সংসদের সহ-সভাপতি সানমুন আহমেদ, সাংগঠনিক সম্পাদক হৃদয় সম্রাট, দপ্তর সম্পাদক আমিনুর রহমান হৃদয়, অর্থ সম্পাদক কাশফিয়া আলম ঝিলিক, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক সামান্তা জোয়ার্দার, স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক খাদিজা খাতুন স্বপ্না, সদস্য হাসান ওয়ালী, মাজহারুল ইসলাম তামিম, লিন্তি হাসিনা, শাহিদা খান, রিয়া, মেসবাহ হাসান, আকরাম হোসেন, শুভ বর্মণ,ফাহিম, ফারিহা, সুমাইয়া প্রমূখ।
সারাদেশের সাংবাদিকতা বিভাগের পড়ুয়াদের সংগঠন বিজেএসসি আগামী দিনের সাফল্য কামনা করে স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান প্রফেসর কাজী আব্দুল মান্নান বলেন, ‘পড়ালেখার পাশাপাশি সাংগঠনিকভাবেও নিজেদের দক্ষ করে তুলতে হবে তোমাদের। সংগঠন করলে দক্ষতা বাড়ে। তোমরা এগিয়ে যাও। শুভ কামনা তোমাদের জন্য।’
প্রসঙ্গত, বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিল (বিজেএসসি) সারা দেশের সাংবাদিকতা বিভাগে অধ্যয়নরত শিক্ষার্থীদের সংগঠন। বর্তমানে দশটি পাবলিক বিশ্ববিদ্যালয় ও নয়টি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বিজেএসসির সঙ্গে যুক্ত রয়েছে।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here