স্কুলছাত্র নয়নের জীবন বাঁচাতে এগিয়ে আসুনআলিফ আবেদীন গুঞ্জন, ঝিনাইদহ প্রতিনিধি :: ‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, একটু সহানুভূতি কী মানুষ পেতে পারে না ও বন্ধু।’ শিল্পী ভুপেন হাজারিকার অমর সেই গানের মহামূল্যবান লাইনগুলো আমাদের হৃদয় অন্যভাবে নাড়া দিয়ে যায়।

ঝিনাইদহ সদর উপজেলার গিলাবাড়ীয়া গ্রামের মতিয়ার রহমানের পুত্র ইশতিয়াক আহমেদ নয়নের (১৩) জীবন বাঁচাতে সমাজের সচেতন মানুষের কাছে মানবিক সাহায্যের আবেদন জানিয়েছে তার অসহায় পরিবার।

নয়ন ঝিনাইদহ শহরের কাঞ্চননগর মডেল হাইস্কুল এণ্ড কলেজর অষ্টম শ্রেণীর মেধাবী ছাত্র। সে দূরারোগ্য ব্যাধি টিউমার ক্যান্সারে আক্রান্ত। ভারতের কলকাতার ঠাকুরপুর ক্যান্সার হাসপাতালে চিকিৎসা শেষে বর্তমানে সে বাড়িতে রয়েছে। ওই হাসপাতালের চিকিৎসক ক্যান্সার বিশেষজ্ঞ আরএন ঘোষ জানিয়েছেন, ছয় মাস চিকিৎসা চালিয়ে গেলে নয়ন সম্পূর্ণ আরোগ্য লাভ করবে। তার উন্নত চিকিৎসার জন্য ৬ লাখ টাকা প্রয়োজন।

নয়নের পিতা মতিয়ার রহমান ঝিনাইদহ শহরে স্কুটার চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছে। পরিবারটির একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি তিনি। চিকিৎসার টাকা যোগাড় করতে গিয়ে অসহায় হয়ে পড়েছেন মতিয়ার রহমান।

নয়নের দাদা শামসুর রহমান জানান, চিকিৎসা করাতে পরিবারের পক্ষ থেকে প্রায় ৩ লাখ টাকা খরচ করা হয়েছে। কিন’ নয়নের বাবা-মায়ের একার পক্ষে এই ব্যয়বহুল চিকিৎসা চালিয়ে যাওয়া সম্ভব নয়। বর্তমানে টাকার অভাবে চিকিৎসা চরমভাবে ব্যাহত হচ্ছে।

স্কুলছাত্র নয়নের চিকিৎসায় সহযোগিতা দেয়ার জন্য সব হৃদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সহযোগিতা কামনা করেছে তার পরিবার। চিকিৎসায় সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করুন ০১৭৬৩-৩৩৫৭৩৮ মোবাইল নাম্বারে। আর সাহায্য দিন এই হিসাব নম্বরে : মো. মতিয়ার রহমান, সঞ্চয় হিসাব নং-০০২০১১০৭৫, সোনালী ব্যাংক, ঝিনাইদহ শাখা। ব্যক্তিগত বিকাশ নং-০১৭৩২-৭১৯৩৮৬।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here