জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি::
লক্ষ্মীপুরের রায়পুরে এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে নুর মোহাম্মদ হাওলাদার (৬৫) নামের এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ। ওই ধর্ষক একই এলাকার মৃত অয়েজ আলী হাওলাদারের ছেলে।

ধর্ষণের শিকার অষ্টম শ্রেণির ওই ছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে বৃহস্পতিবার রাতে সে বাদী হয়ে রায়পুর থানায় মামলা করে। পরে শুক্রবার সকালে পুলিশ ধর্ষককে গ্রেফতার করে।

পুলিশ ও মামলার এজাহার সূত্র জানায়, এই এলাকার হাওলাদার বাড়ীর নুর মোহাম্মদ হাওলাদারের স্ত্রী অসুস্থ থাকায় প্রায় ৮ মাস আগে দাদা-নাতিন সম্পর্কে তার বাসায় এসে বিভিন্ন কাজ করে দিতেন ওই স্কুল ছাত্রী। এর মধ্যে একদিন সন্ধ্যায় নিজের কিছু কাজের কথা বলে ওই ছাত্রীকে নিজের ঘরে রেখে দেয় বৃদ্ধ। ওই রাতেই শিশুটিকে ধর্ষণ করে সে।

বিষয়টি কাউকে না বলতে স্কুল ছাত্রীকে বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখায় নুর মোহাম্মদ। স্কুলছাত্রী ভয়ে বিষয়টি কাউকে না বলে চুপ থাকে। একই ভাবে সে আরও কয়েক বার তাকে ধর্ষণ করে।

কয়েক দিন আগে স্কুল ছাত্রী অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে হাসপাতালে নেয়। এ সময় চিকিৎসকরা তাকে পরীক্ষা করে ৬ মাসের অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি তার পরিবারকে জানান।

বিষয়টি জানাজানি হলে বৃহস্পতিবার রাতে মেয়ের পরিবার থানায় এসে মেয়েকে বাদী করে মামলা করেন।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম আজিজুর রহমান মিয়া বলেন, এ ঘটনায় স্কুল ছাত্রী বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন। নুর মোহাম্মদকে ওই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। তবে একটি প্রাইভেট হাসপাতালের পরীক্ষায় মেয়েটিকে ৬ মাসের অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। তার পতরও মেয়েটিকে শনিবার সরকারী ভাবে ডাক্তারি পরীক্ষা করানো হবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here