সৌদি আরবের জিজান প্রদেশের দক্ষিণে সামতাহ ও আল-হারেথের মাঝামাঝি একটি এলাকায় সড়ক দুর্ঘটনায় ছয় বাংলাদেশিসহ নয় জন নিহত হয়েছেনডেস্ক নিউজ :: শনিবার সৌদি আরবের জিজান প্রদেশের দক্ষিণে সামতাহ ও আল-হারেথের মাঝামাঝি একটি এলাকায় সড়ক দুর্ঘটনায় ছয় বাংলাদেশিসহ নয় জন নিহত হয়েছেন।

এ ঘটনায় আরো কয়েকজন আহত হয়েছেন। তবে হতাহতের সংখ্যা নিশ্চিত করেনি সৌদি কর্তৃপক্ষ।

জেদ্দায় বাংলাদেশ কনস্যুলেটের শ্রমবিষয়ক কাউন্সিলর ঘটনা সম্পর্কে অবহিত হয়েছেন এবং খোঁজ-খবর নিতে লোক পাঠিয়েছেন। শ্রম কাউন্সিলর আমিনুল ইসলাম বাংলাদেশি গণমাধ্যমকে বলেছেন, এ বিষয়ে সৌদি কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ রাখছেন তারা। রোববার বিস্তারিত তথ্য প্রকাশের কথা বলেছেন তিনি।

সড়ক দুর্ঘটনায় নিহত বাংলাদেশিসহ অন্যরা সৌদি আরবের আল-ফাহাদ নামে একটি কোম্পানিতে কর্মরত ছিলেন। শনিবার সকালে কোম্পানির পিক-আপে করে তারা মোট ২৭ জন কর্মস্থলে যাচ্ছিলেন। বিপরীত দিক থেকে আসা একটি গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে পিক-আপটি উল্টে যায় এবং এতে ওই হতাহতের ঘটনা ঘটে।

জিজান রেড ক্রিসেন্টের মুখপাত্র বেইশি আল-সারকির বরাত দিয়ে রিয়াদ ডেইলি জানিয়েছে, ঘটনাস্থলে সাত জনের লাশ পেয়েছেন উদ্ধারকারীরা। ১৫ জনকে হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে দুজনের মৃত্যু হয়।

নিহত ছয় বাংলাদেশির নাম জানা গেছে। তারা হলেন- টাঙ্গাইলের সফিকুল, সিরাগঞ্জের দুলাল, নারায়ণগঞ্জের মতিউর রহমান, কিশোরগঞ্জের জসিম, নরসিংদীর আমির হোসেন ও হদয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here