সুবিধাবঞ্চিত শিশুদের স্বপ্ন পূরণে পাঠাওঢাকা :: পাঠাও লিমিটেড আর্থিকভাবে অস্বচ্ছল শিশুদের ভবিষ্যত নির্মাণের লক্ষ্যে শুরু করেছে “এভরি রাইড ম্যাটার্স” ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনের আওতায় পবিত্র রমজান মাসে তাদের সেবাদানকৃত প্রত্যেকটি রাইড থেকে এক টাকা জমা হবে  সুবিধাবঞ্চিত শিশুদের কল্যাণে। পরবর্তীতে সেই টাকা হস্তান্তর করা হবে জাগো ফাউন্ডেশনের কা

ছে। যেখানে এক বছর ধরে, এই শিশুদের শিক্ষার খরচ এবং প্রয়োজনীয় সকল শিক্ষা সামগ্রী প্রদান করা হবে পাঠাও এর পক্ষ থেকে।

এই ক্যাম্পেইনের মাধ্যমে যে টাকা শিশুদের জন্য বরাদ্দ করা হবে তার পুরোটাই দেয়া হবে পাঠাও এর প্রাপ্ত কমিশন থেকে। ফলে ইউজার, রাইডার এবং ক্যাপ্টেনদের আয়ে এর কোন প্রভাব পড়বে না এবং এজন্য তাদের অতিরিক্ত কোন টাকা প্রদান করতে হবে না। কিন্তু সবাই যাতে নিজেদেরকে এই ক্যাম্পেইনের একজন অংশীদার মনে করতে পারেন, সেজন্য প্রতি রাইড শেষে তাদের মোবাইল স্ক্রিনে যে শিশুটি টাকা পাচ্ছে তার ছবি ভেসে উঠবে।

ক্যাম্পেইনকে সফলভাবে পরিচালনা করতে সম্প্রতি পাঠাও লিমিটেড এবং জাগো ফাউন্ডেশনের মধ্যে সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানে পাঠাও সিইও হুসেইন এম ইলিয়াস এবং জাগোর প্রতিষ্ঠাতা করভী রাকসান্দসহ দুটি প্রতিষ্ঠানের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ প্রসঙ্গে পাঠাও সিইও হুসেইন এম ইলিয়াস তার বক্তব্যে বলেন, “আমরা বিশ্বাস করি, সকল শিশুরই শিক্ষার অধিকার রয়েছে এবং এই কারণে আমরা জাগোর সাথে চুক্তিবদ্ধ হয়েছি । আমরা তাদের প্রাত্যহিক জীবনের অবদান রাখতে পেরে খুবই আনন্দিত।”-প্রেস কিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here