কলারোয়ায় সুবিধাবঞ্চিত মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান   কামরুল হাসান, কলারোয়া (সাতক্ষীরা)প্রতিনিধি :: সাতক্ষীরার কলারোয়ায় সুবিধাবঞ্চিত মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার কলারোয়া পৌরসভাধীন মুরারীকাটি ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত এ শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু।

‘লায়লা খাতুন শিক্ষা সহায়তা ও সামছুর-মনোয়ারা শিক্ষা বৃত্তি’ প্রকল্পের আওতায় মেধাবীদের মাঝে শিক্ষাবৃত্তির টাকা ও শিক্ষা উপকরণ প্রদান করেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা ভাইস চেয়ারম্যানসহ অতিথিবৃন্দ।

ডি-ফাইভ ক্রিয়েশন’র অর্থায়নে ও কলারোয়া স্টুডেন্ট ওয়েলফেয়ার এর ব্যবস্থাপনায় অনুষ্ঠিত এ অনুষ্ঠানে মুরারীকাটি ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমানুল্ল্লাহ আমানের সভাপতিত্বে বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন প্রবীণ সাংবাদিক আনোয়ার হোসেন, ডি-ফাইভ ক্রিয়েশন’র পরিচালক সফ্‌টওয়্যার উদ্ভাবক এসএম সাইফ রহমানের গর্বিত পিতা সামছুর রহমান, অধ্যাপক হাবিবুর রহমান, লাঙ্গলঝাড়া সম্মিলিত মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর হোসেন, কলারোয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক রাশেদুল হাসান কামরুল, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শেখ জুলফিকারুজ্জামান জিল্লু, প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক আরিফ মাহমুদ, সিরাজুল ইসলাম ফাউন্ডেশনের মহাপরিচালক কামরুল ইসলাম সাজু, মাস্টার শেখ শাহাজাহান আলি শাহিন, মাস্টার তৌফিকুর রহমান, শেখ ফরহাদ হোসেন তপু, আশিকুর রহমান মুন্না, সাংবাদিক জুলফিকার আলি,এমএ সাজেদ, আসাদুজ্জামান আসাদ, ফিরোজ জোয়ার্দ্দার প্রমুখ।

অনুষ্ঠানে মুরারীকাটি ইউনাইটেড মাধ্যমিক, বেত্রবতী আদর্শ মাধ্যমিক ও লাঙ্গলঝাড়া সম্মিলিত মাধ্যমিক বিদ্যালয়ের ১০ জন সুবিধাবঞ্চিত মেধাবী শিক্ষার্থীকে এই শিক্ষাবৃত্তি প্রদান করা হয়। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন আব্দুল ওহাব মামুন ও উজ্জ্বল কুমার।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here