সুবর্ণচরে গৃহবধূর লাশ উদ্ধার

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি:: নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়ন থেকে সাজেদা আক্তার সাথী (২৬) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে চর জব্বার থানা পুলিশ।

বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে চরমজিদ গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত সাজেদা আক্তার সাথী ওই গ্রামের সিরাজ মাওলার স্ত্রী ও একই এলাকার আলা উদ্দিনের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বছর দুয়েক আগে একই গ্রামের সিরাজ মাওলার সাথে সাথীর বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের কোন সন্তান হয়নি। এ নিয়ে পারিবারিকভাবে জামেলা ছিলো তাঁরা। গত কয়েকদিন বাবার বাড়ীতে বেড়াতে শেষে দুইদিন আগে স্বামীর বাড়িতে আসে। বুধবার গ্রাম্য হুজুরের কাছে তদবিরের জন্য যাওয়ার কথা ছিলো। এজন্য শশুর বাড়ীতে আসে সে। কিন্তু দুপুরে পরিবারের লোকজন তাদের ঘরের ভিতর কাপড় পেঁছানা ঝুলন্ত অবস্থায় সাথীর লাশ দেখতে পায়।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন জানান, খবর পেয়ে ঝুলন্ত অবস্থায় সাথীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করেছে। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here