লাশ উদ্ধারআসাদুজ্জামান সাজু, লালমনিরহাট প্রতিনিধি :: লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার তিনবিঘা করিডোর সীমান্ত এলাকায় শনিবার সন্ধ্যায় অজ্ঞাত (৫২) পরিচয়ধারী এক বৃদ্ধা নারীকে উদ্ধার করেছে থানা পুলিশ।

পুলিশ ও বিজিবি জানায়, উপজেলার বহুল আলোচিত তিনবিঘা করিডোর পানবাড়ী বিওপি সীমান্ত ফাঁড়ির উত্তরপাশে ভারতীয় তারকাটা বেড়ার কাছে পরিত্যক্ত অবস্থায় পোকায় খাওয়া অজ্ঞাত এক নারীকে দেখতে পেয়ে বিজিবি পুলিশকে খবর দেয়।

পরে পাটগ্রাম উপজেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ প্রণব কুমার দাস, উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল হক, ও সি রেজাউল করিম রেজা ও বিজিবির কোম্পানী কমান্ডারের নেতৃত্বে ওই সীমান্ত থেকে অজ্ঞাত নারীকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথেই মারা যান।

বর্তমানে ওই অজ্ঞাত নারীর লাশ পাটগ্রাম থানায় রয়েছে। রোববার সকালে ময়না তদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হবে।

ডাঃ প্রণব কুমার দাস বলেন, ‘ঘটনাটি খুবই মর্মান্তিক। কিভাবে এমনটা হয়েছে, ময়না তদন্ত ছাড়া কিছুই বলা যাচ্ছে না।’

পাটগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম রেজা বলেন, ‘আমরা খবর পেয়ে গিয়ে দেখতে পাই অজ্ঞাত ওই বৃদ্ধনারী একটি চোখ ও হাতের আঙ্গুল পোকায় খেয়ে ফেলেছে।

তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথেই মারা যায়। রোববার লাশের ময়না তদন্ত করানোর জন্য লালমনিরহাট হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ডিএনও টেষ্ট করা হবে।’

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here