maসিলেট: সিলেট-সুনামগঞ্জ সড়কের বলাউড়া বাজার সংলগ্ন এলাকায় যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক নারীসহ তিনজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো দু’জন।

বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা সবাই অটোরিকশার যাত্রী বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেটগামী যাত্রীবাহী বাস (সিলেট জ ১২-৫২০২) ঘটনাস্থলে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা সিএনজি চালিত অটোরিকশার (সিলেট থ-১২-৫২০২) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই মারা যান এক নারীসহ অটোরিকশার তিন যাত্রী। আহত হন অটোরিকশা চালকসহ অপর এক যাত্রী।

এদিকে, দুর্ঘটনার পর বাসের চালক পালিয়ে গেলে বিক্ষুব্ধ জনতা বাসটি ভাঙচুর করে। এ সময় তারা সিলেট-সুনামগঞ্জ সড়ক অবরোধ করে প্রায় আধঘণ্টা বিক্ষোভ করেন। পরে মহানগরীর জালালাবাদ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের সরিয়ে দেন।

সিলেট মহানগরীর জালালাবাদ থানার উপ পরিদর্শক (এসআই) জাকির হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া দুর্ঘটনাকবলিত গাড়ি দু’টি উদ্ধার করা হয়েছে।

ওসামনী মেডিকেল কলেজ হাসপাতালের বরাত দিয়ে তিনি জানান, আহতদের দু’জনের নাম পরিচয় পাওয়া গেছে। তারা  সদর উপজেলার টুকেরবাজারের জাঙ্গাইল গ্রামের মৃত সুরুজ আলীর ছেলে ওয়ারিছ আলী ও একই গ্রামের মৃত নছির মিয়ার ছেলে আবুল হোসেন (৩২।

আর নিহতরা সবাই সুনামগঞ্জ জেলার ভাটি অঞ্চলের বাসিন্দা হতে পারেন বলে ধারণা জালালাবাদ থানার ওসি আখতার হোসেনের।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here