সালাহ্‌উদ্দিন টিপু লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যানজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সালাহ্‌ উদ্দিন টিপু।

মানসম্মত শিক্ষা বাস্তবায়ন, শিক্ষক ও শিক্ষার্থীদের উপস্থিতি নিশ্চিত করণ এবং উপজেলার সার্বিক উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করায় চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে কাজের মূল্যায়নের অংশ হিসাবে এ শ্রেষ্ঠত্ব অর্জন করেন তিনি।

এ কে এম সালাহ্‌ উদ্দিন টিপু প্রতি সপ্তাহে অন্তত তিন দিন বিভিন্ন বিদ্যালয় পরিদর্শন করেন। পরিদর্শনকালে বিদ্যালয়ের সার্বিক সমস্যা চিহ্নিত করণ এবং উন্নয়ন বাস্তবায়নসহ শিক্ষক ও শিক্ষার্থীদের উপস্থিতির ব্যাপারে অগ্রণী ভূমিকা পালন করেন।

এ ছাড়াও উপজেলার প্রত্যন্ত অঞ্চলে রাস্তা-ঘাটসহ সার্বিক উন্নয়নের খোঁজখবর নেন এবং সমস্যা চিহ্নিত করে তা দ্রুত বাস্তবায়নে বিশেষ ভূমিকা পালন করে আসছেন।

এ কে এম সালাহ্‌ উদ্দিন টিপু জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় জেলার বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান। তিনি মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান এবং ছাত্রজীবনে তিনি লক্ষ্মীপুর সরকারি কলেজ ছাত্র সংসদে ভিপি নির্বাচিত হন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here