ডেস্ক রিপোর্ট::  বলিউডের জনপ্রিয় অভিনেতা শুধু সালমান খানই নয়, লরেন্স বিষ্ণোইয়ের নজরে রয়েছে মোট দশজন! হ্যাঁ, সম্প্রতি ভারতের কুখ্যাত গ্যাংস্টার বিষ্ণোই তার লিস্টে থাকা বাকি নামগুলো জানিয়েছেন দেশটির কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনআইএকে। যার মধ্যে সবার প্রথমে রয়েছেন সালমান।

বিষ্ণোইয়ের তালিকায় আরও যারা রয়েছেন তারা হলেন- শগুনপ্রীত (পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালার ম্যানেজার), মনদীপ ধালিওয়াল, কৌশল চৌধুরী (গ্যাংস্টার), অমিত ডাগর (গ্যাংস্টার), সুখপ্রীত সিং বুদ্ধ (গ্যাং লিডার), লাকি পাতিয়াল (গ্যাংস্টার), রুমি মাসানা (গান্ডার গ্যাংয়ের হেনচম্যান), গুরপ্রীত শেখো, ভোলু শুটার, সানি লেফটি ও অনিল লাঠ।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, সালমান খানকে কখনো ফোনে, কখনো ইমেইলে আবার কখনো বাড়ির লেটারবক্সে চিঠি দিয়ে একের পর এক প্রাণনাশের হুমকি দিয়েছেন বিষ্ণোইয়ের গ্যাং। ফলে তার ভয়ে এই অভিনেতার নিরাপত্তা বেড়েছে। বুলেট প্রুভ গাড়িতে চড়ছেন। এমনকি বলিউডের দাবাং এই ঘটনায় পেয়েছেন বন্দুক রাখার লাইসেন্সও। এছাড়া কয়েক মাস আগে তার আইনজীবী হস্তিমাল সরস্বতকেও প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছিল।

চিঠিতে লেখা হয়েছিল, শত্রুর বন্ধু আমাদের শত্রু। কেউ রক্ষা পাবে না। মুসেওয়ালার সঙ্গে যা ঘটেছে, তোমার সঙ্গেও তাই ঘটবে!

এদিকে পুরো ঘটনায় বেশ চিন্তিত আইনজীবী ও তার পরিবার। পুলিশের কাছে অভিযোগও করা হয়েছে। তিনি সালমানের কৃষ্ণসার হরিণ শিকারের মামলাটি লড়ছেন।

উল্লেখ্য, ২০২২ সালের ২৯ মে আত্মীয়ের বাড়ি যাওয়ার পথে আততায়ীদের গুলিতে নিহত হন পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালা। চলতি বছরের নভেম্বর মাসেই বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল সিধুর। কিন্তু তার আগেই সব শেষ! নিরাপত্তা প্রত্যাহারের পরদিনই খুন হন তিনি। হত্যার দায় স্বীকার করেছে লরেন্স বিষ্ণোইয়ের গ্যাং।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here