জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: দেশব্যাপি করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধের অংশ হিসেবে সরকারি নির্দেশনা অমান্য করে রাস্তা ঘাটে অযথা ঘুরা ঘুরি ও গাড়ি চালানোর অপরাধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে লক্ষ্মীপুর শহরের দক্ষিণ তেমুহনী এলাকায় অভিযান চালিয়ে ২৪ টি মামলা দায়ের করে ১৯ হাজার ৫৫০ টাকা জরিমানা আদায় করা হয়।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শফিকুর রিদোয়ান আরমান শাকিল এই অভিযান পরিচালনা করেন। পরে তিনি জেলা শহরের বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে ভিক্ষুক, দিনমজুর ও রিকশাচালকদের মাঝে খাবারের বস্তা তুলে দেন। এ সময় তিনি সকলকে খাদ্য সামগ্রী দিয়ে বাড়ি চলে যাওয়ার অনুরোধ করেন।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুর রিদোয়ান আরমান শাকিল জানান, করোনাভাইরাস সংক্রমন প্রতিরোধ কল্পে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে রাস্তায় গাড়ি বের করা ও সামাজিক নিরাপত্তা নিশ্চিত না করায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে। এ সময় সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে রাস্তায় গাড়ি বের করায় মোটর সাইকেল, পিকআপ ভ্যান, কার্ভাড ভ্যানসহ বিভিন্ন যানবাহনকে আটক করা হয়। পরে ২৪টি মামলা পরিচালনা করে সর্বমোট ১৯ হাজার ৫৫০ টাকা জরিমানা করা হয়। এ সময় সকলকে সরকারের নির্দেশনা মেনে ঘরে থাকার জন্য অনুরোধ জানানো হয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here