kupia144সাভার: পৃথক ঘটনায় সাভার ও আশুলিয়ায় এক গার্মেন্টস শ্রমিককে ছুরিকাঘাত ও অপর একজনকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে সন্ত্রাসীরা।

শনিবার দিবাগত রাত ১২ টার দিকে সাভারের রাজাবাড়ি ও আশুলিয়ার খেজুরবাগান এলাকায় এদুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

পুলিশ জানায়, গত কয়েকদিন আগে সাভারের রাজাবাড়ি এলাকার ওয়েক্স নামের একটি তৈরি পোশাক কারখানার শ্রমিক আলম (২৬) ও তার বন্ধু আশাদুলের মধ্যে একটি মোবাইলের হেডফোন নিয়ে ঝগড়া হয়। এর জের ধরে শনিবার রাতে রাজাবাড়ি এলাকায় গার্মেন্টস শ্রমিক আলমকে একা পেয়ে তার বন্ধু আশাদুল ও তার ভারাটে সন্ত্রাসীরা তাকে উপর্যুপরি বুকে ছুরিকাঘাত করে মৃত ভেবে পালিয়ে যায়। পরে পথচারীরা তার গোঙ্গানী শুনে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে সাভার মডেল থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে।

অন্যদিকে আশুলিয়ার খেজুরবাগান এলাকায় শাহিদা নামের (৩৫) এক নারী গার্মেন্টস শ্রমিককে এলোপাতারিভাবে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে সন্ত্রাসীরা।

পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেলের নিবির পরিচর্যা কেন্দ্র (আইসিইউতে) ভর্তি করা হয়েছে। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এদিকে সাভারে একটি যাত্রীবাহী বাসের ভিতরে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে এক ব্যবসায়ী গুরুতর অসুস্থ হয়েছেন। এখনো তার জ্ঞান ফিরে আসেনি। চিকিৎসার জন্য তাকে এনাম মেডিকেলে ভর্তি করা হয়েছে।

পৃথক তিনটি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম কামরুজ্জামান ও আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহসিনুল কাদির।

এঘটনায় সাভার ও আশুলিয়া থানায় দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here