নাজমুল হক, সাতক্ষীরা :

সাতক্ষীরায় পুলিশের বাঁধা-নিষেধ অতিক্রম করে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে জেলা বিএনপি। তত্বাবধায়ক সরকার ব্যবস’া প্রবর্তনের প্রতিবাদে রোববার বিকাল তিন টায় কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে জেলা বিএনপি সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্কে  সমাবেশ ও বিক্ষোভ মিছিলের কর্মসূচী ঘোষনা করে।

সাতক্ষীরা জেলা বিএনপির পূর্ব নির্ধারিত কর্মসূচী পন্ড করার জন্য দুপুর ১টা থেকে অর্ধশতাধিক পুলিশ সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পাকের্র প্রধান ফটক সহ পাকের্র  চারিধারে অবস’ান নেয়। দুপুরের পর পার্কে কেন্দ্রীয় বিএনপির সহ-সভাপতি সাবেক মন্ত্রী সৈয়দা রাজিয়া ফয়েজ, জেলা বিএনপির সভাপতি হাবিবুল ইসলাম হাবিব, সাধারন সম্পাদক সৈয়দ ইফতেখার আলীসহ দলীয় নেতাকর্মীরা পৌছালে পুলিশ তাদের অবরুদ্ধ করে রাখে। এসময় পুলিশের সাথে কেন্দ্রীয় নেতা সৈয়দা রাজিয়া ফয়েজের ব্যাপক বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে বিএনপির নেতাকর্মীরা সেখানে দলীয় স্লোগান দিয়ে পুলিশির ঘেরাও করার প্রতিবাদ জাানিয়ে তত্বাবধায়ক সরকার ব্যবস’া বহাল রাখার দাবী জানায়।

বিকাল চার টার দিকে শহীদ আব্দুর রাজ্জাক পার্কে কয়েকশ বিএনপির নেতা -কর্মী জড়ো হয়ে শ্লোগান দিতে থাকে। নেতা-কর্মীরা পুলিশের বাঁধা উপেক্ষা করে শহীদ আব্দুর রাজ্জাক পার্কে সমবেত হয়। পরে সেখানে শুরু হয় সমাবেশ। সাতক্ষীরা জেলা বিএনপির সভাপতি হাবিবুল ইসলাম হাবিবের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশ বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সহ-সভাপতি সৈয়দা রাজিয়া ফয়েজ, জেলা বিএনপির সাধারন সম্পাদক সৈয়দ ইফতেখার আলী, ডা: সহিদুল আলম, কামরুল ইসলাম ফারুক, সামছুজ্জোহা বাবলু, হাবিবুর রহমান হবি, তাসকীন আহম্মেদ চিশতি প্রমুখ।

সমাবেশে শেষে জেলা শহরে বিক্ষোভ মিছিল বের করে নেতা-কর্মীরা।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here