জামালপুর :  জামালপুরের সরিষাবাড়ীতে মঙ্গলবার রাতে সন্ত্রাসীদের হামলায় দোকানপাট,ব্যবসা প্রতিষ্ঠান ও বাড়ী ঘরে হামলা, ভাংচূর,অগ্নি সংযোগের ঘটনায় বিএনপির ৫০ জনের বিরুদ্ধে মামলা করেছে স্থানীয় আওয়ামীলীগ।

বুধবার পৌর যুবলীগের প্রচার সম্পাদক সুলতান আহাম্মেদ বাদী হয়ে সরিষাবাড়ী থানায় এ মামলা দায়ের করে। মামলা নং-১৭, তারিখঃ ৩০-১০-২০১৩ ।

এতে প্রধান আসামী করা হয়েছে সরিষাবাড়ী পৌর বিএনপি’র সভাপতি অধ্যাপক আব্দুল বারী। প্রসঙ্গত, মঙ্গলবার রাত ৮ টার দিকে পৌরসভার কামরাবাদ ও শিমলাপল্লী বেপারীপাড়া এলাকার এ ঘটনা ঘটে।

এ সময় এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। সংঘর্ষে উভয় পক্ষে অন্তত ১৫ জন আহত হয়। মঙ্গলবার বিকেলে সরিষাবাড়ী বাসষ্ট্যান্ডে স্থানীয় কয়েক আওয়ামী লীগ নেতা বিএনপি সমর্থক কামরাবাদের ভ্যান চালক হালিম ও আফসারকে মারধর করে।

এর জের ধরে কামরাবাদের লোকজন সংঘবদ্ধ হয়ে পৌর যুবলীগ নেতা শিমলাপল্লী সুলতানের বাড়িতে হামলা ও ভাংচুর করলে সংঘর্ষের সুত্রপাত হয়। সংঘর্ষে সুলতানের মা সোহাগী, হালিম, বাবলুসহ অন্তত ৫ জন আহত হয়।

এর জের ধরে আওয়ামী লীগ নেতাকর্মীরা ক্ষিপ্ত হয়ে বিএনপি সমর্থিত একটি দোকানে অগ্নিসংযোগ এবং ১৫-১৬ টি বাড়ি-ঘর ও দোকানে হামলা, ভাঙচুর ও লুটতরাজ করে। হামলায় আরও ১৫জনসহ ২০জন আহত হয়।

ছাইদুর রহমান/

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here