মোহাম্মদ মাসুদ, সরাইল প্রতিনিধি :: ব্র্রাহ্মণবাড়িয়ার সরাইলে শনিবার সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম মৃত্যুবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে সকাল ১০ টায় মুক্তিযুদ্ধা সংসদ প্রঙ্গনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে আলোচনা সভা, সংগীত, চিত্রাঙ্কন ও আবৃত্তি প্রতিযোগিতাসহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজনসহ এলাকায় বিভিন্ন মসজিদ ও মাদ্রাসায় মিলাদ মাহফিল ও হাসপাতালে রোগিদের মাঝে উন্নতমানের খাবারের আয়োজন করা হয়। পরে প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা মিলনায়তনে আলোচনা সভা বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ মিলিত হয়। মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সহিদ খালিদ জামিল খানের সঞ্চালনায় উপজেলা নির্বাহী অফিসার এএসএম মোসার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদ ৩১২ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, সরাইল উপজেলা আওয়ামীলীগের আহবায়ক এড. নাজমুল হোসেন, সরাইল সার্কেল সহকারী পুলিশ সুপার আনিসুর রহমান।

বক্তব্য রাখেন, ্উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার নোমান মিয়া, আওয়ামীলীগের নেতা হাজী মাহফুজ আলী, জয়নাল উদ্দিন প্রমুখ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here