সরাইলে আশুতোষ চক্রবর্তী স্মারক শিক্ষাবৃত্তি প্রদানমোহাম্মদ মাসুদ, সরাইল প্রতিনিধি :: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বৃহস্পতিবার দুপুরে সৈয়দ সিরাজুল ইসলাম অডিটরিয়ামে “আশুতোষ চক্রবর্তী স্মারক শিক্ষাবৃত্তি” প্রদান করা হয়েছে। সরাইল উপজেলার ১০টি শীর্ষস্থানীয় স্কুলের ৬ষ্ঠ থেকে দশম শ্রেণীর মেধা তালিকায় প্রথম স্থান অধিকারী ও গোল্ডেন এ প্লাস প্রাপ্ত মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে এ শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে।

আশুতোষ চক্রবর্তী স্মারক শিক্ষাবৃত্তি ও ইউনিভার্সেল মেডিকেল কলেজের চেয়ারম্যান প্রীতি চক্রবর্তীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রাণালয়ের মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি, বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সংসদ সদস্য এডভোকেট জিয়াউল হক মৃধা, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান, পুলিশ সুপার মো: মিজানুর রহমান পি পি এম (বার)।

বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আব্দুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মো: ইকবাল হোসেন সহকারী পুলিশ সুপার মো: মনিরুজ্জামান ফকির, “আশুতোষ চক্রবর্তী স্মারক শিক্ষাবৃত্তির সদস্য সচিব ও ইউনিভার্সেল মেডিকেল কলেজের ব্যাবস’পনা পরিচালক ডা: আশীষ কুমার চক্রবতী প্রমুখ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here