ষ্টাফ রিপোর্টার :: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এবারও নির্বাচনে অংশগ্রহণ না করে ২০১৪ সালের মতো পরিস্থিতি সৃষ্টির জন্য উঠে পড়ে লেগেছে।
বিএনপিকে বাদ দিয়ে কেউ নির্বাচন করতে চায় না। সরকার চায় সবার অংশগ্রহণমূলক নির্বাচন, কিন্তু বিএনপি নিজেরাই নিজেদের যদি বাদ দেয় তাহলে আমাদের কি করার আছে!’
শুক্রবার দুপুরে তার নির্বাচনী এলাকা নোয়াখালীর কবিরহাটে চাপরাশিরহাটে এলাকাবাসীর সঙ্গে জুম্মার নামাজ শেষে সাংবাদিকদের আলাপকালে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, ‘বিএনপি কোটা আন্দোলনে ব্যর্থ, বিদেশিদের কাছে নালিশ করে ব্যর্থ এবং নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের ওপর ভর করেও ব্যর্থ হয়ে এখন তাদের একমাত্র রাজনীতি হল গুজব সন্ত্রাস।’
মওদুদ আহমদকে ইঙ্গিত করে তিনি বলেন, ‘তাকে (মওদুদ আহমদ) কেউ অবরুদ্ধ করে রাখেনি। তিনি ২২ বছর ক্ষমতায় ছিলেন। এ ২২ বছরে তিনি কোন উন্নয়নমূলক কাজ করেননি।
এখন আমার উন্নয়নে ইর্ষাম্বিত হয়ে আমার পদত্যাগ দাবি করছেন। তিনি লন্ডনে অবস্থানরত নেতার দৃষ্টি আকর্ষণের জন্য কোম্পানীগঞ্জে এসে নাটক করছেন। তার এ অপপ্রচার ও মিথ্যাচারের জবাব জনগণ আগামী নির্বাচনে দিবে।’
এর আগে তিনি ২১ আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলায় নিহত ২৪ জনকে হত্যার প্রতিবাদে কোম্পানীগঞ্জে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা ও মিলাদ মাহফিলে যোগদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মিজানুর রহমান বাদল, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইস্কান্দার চৌধুরী বাবুল, আওয়ামী লীগ নেতা গোলাম শরীফ চৌধুরী পিপুল, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি নুরুল করিম জুয়েল, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সদস্য ফখরুল ইসলাম রাহাত, বসুরহাট পৌরসভা আওমামী লীগের সাধারণ সম্পাদক আবুল খায়ের, সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি মাহবুবুর রশিদ মঞ্জু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক গোলাম ছারওয়ার, বসুরহাট পৌর যুবলীগের সভাপতি লুৎফুর রহমান প্রমুখ।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here