সফল নারীদের সম্মাননা জানাল দি ওয়েস্টিনস্টাফ রিপোর্টার :: সমাজে অসামান্য অবদানের জন্য মহিয়সী নারীদের প্রথমবারের মত সম্মাননা দিয়েছে দি ওয়েস্টিন ঢাকা।
আজ বুধবার (৮ মার্চ) রাজধানীর হোটেল ওয়েস্টিনে আন্তর্জাতিক নারী দিবসকে উদযাপন করতে বাংলাদেশের কর্পোরেট খাতের প্রায় ৪০ জন সফল নারীকে আমন্ত্রণ জানানো হয়।
মাইক্রোসফ্ট বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সোনিয়া বশির কবির, ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার নুসরাত জাহান মুক্তা এবং বাংলাদেশ নারী ক্রিকেট দলের সাবেক অধিনায়ক জাহানারা আলমকে ‘ওমেন অব ইন্সপাইরেশন’স্বীকৃতি দেয়া হয় এবং তারা প্রধান অতিথির কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন।
এতে প্রধান অতিথি ছিলেন ইউনিক হোটেল এন্ড রেস্টুরেন্টের প্রতিনিধি ফরিদা আনসারী। পুরস্কার প্রাপ্ত সফল নারীরা তাদের জীবনের বিভিন্ন চড়াই-উৎরাই পার হওয়ার ঘটনা তুলে ধরেন।
দি ওয়েস্টিন-এর ডিরেক্টর অব অপারেশন এবং ভারপ্রাপ্ত জেনারেল ম্যানেজার শাখাওয়াত হোসেন বলেন, ‘এই আন্তর্জাতিক নারী দিবসে নিজেদের কর্মপ্রচেষ্টার মাধ্যমে আমাদের এবং আমাদের দেশকে গর্বিত করার জন্য সকল সফল নারীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমরা তাদের সম্মান জানাই এবং আমরা তাদের কাছ থেকে অনেক উৎসাহ পেয়েছি। একটি লাইফস্টাইল ব্র্যান্ড হয়ে আমরা হোটেল ওয়েস্টিনের পক্ষ থেকে এই বিশেষ আয়োজনের হোস্ট হতে পেরে সত্যিই অনেক গর্বিত হয়েছি।’
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here