শাহারিয়ার রহমান রকি

 ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার খুলনা অভিমুখী রোডমার্চে যাবার পথে উল্লসিত বিএনপি কর্মীদের বহনকারী নসিমন চাপায় শৈলকুপায় নেকবর হোসেন (৭০)এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি শৈলকুপা উপজেলার কুশোবাড়িয়া গ্রামের বাসিন্দা। নিহত নেকবর হোসেন আওয়ামী লীগের কর্মী দাবী করে শৈলকুপা শহরে তাঁরা লাশ নিয়ে মিছিল করেছে। এদিকে বিএনপির পক্ষ থেকেও তাদের কর্মী বলে দাবী করা হচ্ছে।

জানা যায় রোডমার্চে অংশগ্রহনকারী ১৫-১৬ জন বিএনপি কর্মী নিয়ে একটি নসিমন শৈলকুপা উপজেলার লাঙ্গলবাঁধ বাজার থেকে ঝিনাইদহের উদ্দেশ্যে  ছেড়ে আসে। নসিমনটি বিকালে শৈলকুপা কাশিনাথপুর নামক স’ানে নেকবর হোসেনকে চাপা দেয়। এতে ঘটনাস’লেই তার মৃত্যু হয়। পরবর্তীতে বিক্ষুব্ধ আওয়ামী লীগ ও ছাত্রলাগ কর্মীরা নিহত নেকবরকে তাদের কর্মী দাবী করে বিক্ষুব্ধ কর্মীরা নিহত নেকবর হোসেনের লাশ নিয়ে শৈলকুপা শহরে মিছিল করেন।

আপরদিকে বি এন পির শৈলকুপা উপজেলার সভাপতি ও সাবেক সংসদ সদস্য আব্দুল ওহাব নিহত নেকবর হোসেনকে তাদের কর্মী বলে দাবি করেন।  শৈলকুপা থানার ওসি আহসান হাবিব জানান নিহত নেকবর আঃ লীগ কর্মী বলে তারা লাশ নিয়ে শহরে মিছিল করেছে। শহরে পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পর্যন- থানায় কেউ মামলা করতে আসেনি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here