শাহরিয়ার মিল্টন, শেরপুর

কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, বিদ্যা অর্জনই বড় ধন,শুধু শিক্ষা অর্জনের মাধ্যমেই বড় হতে হবে। শেখ হাসিনা মানুষকে দেয় আর খালেদা জিয়া নেয়ার জন্য কান্না করে, এই হলো দু জনের মধ্যে পার্থক্য। প্রধান মন্ত্রী শেখ হাসিনা জনগনের জন্য তার পৈত্রিক বাড়ি দিয়ে দিচ্ছেন আর খালেদা জিয়া, জিয়া অরফানেন্স ট্রাষ্ট বানিয়ে  তিনি ও তার ছেলেরা প্রচুর অর্থ আত্নসাৎ ও ক্যান্টনমেন্টের বাড়ী দখলের জন্য কান্না  করেছেন। মানুষ পড়ালেখা করে বিলেত যাত্রা করেন আর তারেক জিয়া মানিকগঞ্জ যাত্রা করেন।

কৃষিমন্ত্রী  শুক্রবার বিকেলে শেরপুরের নালিতাবাড়ী উপজেলা পরিষদ চত্বরে মানব সম্পদ উন্নয়নের লক্ষ্যে নালিতাবাড়ীর স্কুল ও মাদরাসার গরীব এবং মেধাবী এসএসসি ও দাখিল পরিক্ষার্থীদের মাঝে প্রনোদনা বা উদ্দিপনা মূলক আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, দু বোন শেখ হাসিনা ও শেখ রেহেনা চোখের পানিতে ভেসেছেন তবুও নিজেদের সম্পদ ছেলে-মেয়েদের নামে লিখে দেননি, দিয়েছেন জনগনের জন্য। এ সময় মন্ত্রী উপজেলার ৪৪টি স্কুল ও মাদরাসা শিক্ষা প্রতিষ্ঠানের ৪৪০ ছাত্র-ছাত্রীদের মাঝে ৫শ” টাকা প্রনোদনা বা উদ্দিপনা পুরস্কার বিতরন করেন।

নালিতাবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান কৃষিবিদ বদিউজ্জামান বাদশার সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, শেরপুরের জেলা প্রশাসক মোঃ নাছিরুজ্জামান, ভারপ্রাপ্ত পুলিশ সুপার আনিসুর রহমান, শেরপুর কৃষি সমপ্রসারন অধিদপ্তরের উপ-পরিচালক অনিমেষ চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান আঃ সবুর, নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী, সাধারণ সম্পাদক মোকছেদুর রহমান লেবু সহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান, স’ানীয় আ.লীগ নেতৃবৃন্দ উপসি’ত ছিলেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here