শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলে উন্নয়ন হয়: এনামুল হক শামিমখোরশেদ আলম বাবুল, শরীয়তপুর প্রতিনিধি :: বঙ্গবন্ধু কণ্যা দেশরতœ শেখ হাসিনা দেশের প্রধানমন্ত্রী থাকলে সখিপুরের উন্নয়ন হয়। শরীয়তপুর জেলার সখিপুর থানার চরকুমারিয়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এ কথা বলেন।

তিনি আরো বলেন, শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকাবস্থায় সখিপুর থানা হয়েছে। দেশের দক্ষিন অঞ্চলের সাথে পূর্বাঞ্চলে যোগাযোগের জন্য হরিণা-আলুবাজার ফেরী ঘাট হয়েছে। সখিপুরের মানুষ বিদ্যুতের আলোয় আলোকিত হয়েছে। সখিপুরের ছেলে মেয়েরা এখন আর পিছিয়ে নেই। তারা পুশিল, সেনাবাহিনী কর্মকর্তা সহ দেশ সেরা বিদ্যাপিঠ ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক পর্যন্ত হয়েছে। এ সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বিদ্যালয়ের প্রত্যেক শ্রেণীর প্রথম তিন জন শিক্ষার্থীকে ৫ হাজার টাকা করে বৃত্তি প্রদানের ঘোষনা দেন।

শুক্রবার বিকাল ৪টায় চরকুমারিয়া উচ্চ বিদ্যালয় বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হুমায়ুন কবির মোল্যা।

উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা শিকদার, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে, ডামুড্যা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝি, সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আলমগীর হোসেন হাওলাদার, জেলা ছাত্রলীগ আহবায়ক মহসিন মাদবর সহ সখিপুর থানার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here