fokhrulষ্টাফ রিপোর্টার :: বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, অতীতে গুম, খুন, হামলা, মামলা, গ্রেফতার করে ক্ষমতায় আসলেও বেশিদিন কেউ টিকতে পারেনি।
আওয়ামী লীগও ভোট ছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় ক্ষমতায় টিকতে পারবে না। টিকতে দেয়া হবে না। আন্দোলনের মাধ্যমে শিগগিরই পতন ঘটানো হবে।
সোমবার বিকেলে জেলা পৌর মুক্ত মঞ্চে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সম্মেলন-২০১৪ এ প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সম্প্রতি আওয়ামী লীগ নেতাদের দেয়া বক্তব্যের কঠোর সমালোচনা করে তিনি বলেন, আগামী দিনে রাজপথের আন্দোলনে কে কার গায়ের চামড়া তুলে ফেলবে আর কে কার পা ভেঙ্গে দেবে তা নির্ধারণ করবে এ দেশের জনগণ। রাজপথে আসেন দেখা হবে।
বিএনপিকে ভাঙ্গতে বারবার ষড়যন্ত্র করা হচ্ছে এমন অভিযোগ করে মির্জা আলমগীর বলেন, বিএনপি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের হাতে গড়া দল। যিনি শুধু স্বাধীনতার ঘোষণা দিয়ে বসে থাকেনি রণাঙ্গণে লড়াই করেছেন। তাই বিএনপিকে শত চেষ্টা করেও ভাঙ্গা যাবে না, নির্মূল করা যাবে না।
বেতন বাড়ানোর উদ্যোগের সমালোচনা করে তিনি বলেন, বেতন বাড়ানো হোক বিএনপিও চায়। যাতে করে কাউকে ঘুষ খেতে না হয়। পাশাপাশি অবৈধ সরকার যেভাবে প্রতিনিয়ত বিদ্যুৎ, গ্যাসের মূল্য বাড়াচ্ছে তাতে করে সাধারণ মানুষের বিষয়টা বিবেচনায় রাখতে হবে বলে মন্তব্য করেন তিনি।
জেলার ৮টি উপজেলা, ৫টি পৌরসভা এবং ১৩ টি ইউনিটের প্রায় অর্ধ শতাধিক কাউন্সিলর ও পাঁচ শতাধিক নেতা-কর্মী এ সম্মেলনে অংশ নেয়।
আওয়ামী লীগের উদ্দেশে মির্জা ফখরুল বলেন, তারেক রহমান সত্য বলায় গায়ে জালা ধরেছে। তারেক রহমান তথ্য ভিত্তিক বক্তব্যে রেখেছেন যদি ভুল বলে থাকেন তাহলে সাহস থাকলে মোকাবেলা করুন।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here