6_hafajotঢাকা: চলমান শিক্ষানীতি ও শিক্ষা আইন-২০১৬ কে পরিবর্তন না করলে আবারো ঢাকা ঘেরাওয়ের হুমকি দিয়েছে হেফাজতে ইসলাম বাংলাদেশ।

বৃহস্পতিবার বিকেলে রাজধানীর বারিধারার জামিয়া মাদানিয়া মাদরাসায় হেফাজতে ইসলাম ঢাকা মহানগর আয়োজিত ইফতার মাহফিলে হেফাজত নেতা মুফতি ফখরুল ইসলাম এ হুমকি দেন।

মুফতি ফখরুল ইসলাম বলেন, কুরআন-সুন্নাহ বিরোধী শিক্ষানীতি বাতিল করতে হবে। শিক্ষানীতি বাতিলের দাবিতে প্রয়োজনে আমরা আবারো ঢাকা ঘেরাও করবো। তিনি হেফাজতের মহাসচিবের নিকট ঢাকা ঘেরাও কর্মসূচি ঘোষণারও দাবি জানান।

প্রধান অতিথির বক্তব্যে হেফাজতের কেন্দ্রীয় মহাসচিব আল্লামা জুনাইদ বাবনগরী বলেন, দেশে এখন ইসলাম বিরোধী কর্মকাণ্ড চলছে। বর্তমান শিক্ষানীতি বাতিল করতে হবে। এ শিক্ষানীতিতে দুর্গা দেবীর নিকট প্রার্থনা করার নিয়ম ঢুকানো হচ্ছে। ইসলামী শিক্ষা ও কুরআন রক্ষায় এদেশের মুসলমানরা জীবন বিলিয়ে দিতেও প্রস্তুত আছে।

তিনি বলেন, সন্ত্রাস ও জঙ্গিবাদের নামে আজ সাধারণ মানুষকে হয়রানি করা হচ্ছে। মসজিদের ইমাম-মুয়াজ্জিনদের গ্রেফতার করা হচ্ছে। এসব ইসলাম বিরোধী। ইসলামে সন্ত্রাস ও জঙ্গিবাদের কোনো স্থান নেই।

এক লাখ আলেমের মতামতের বিষয়ে তিনি বলেন, এই মতামত স্বয়ং সম্পূর্ণ হয়নি। নিরপরাধ মানুষকে হয়রানি করাও ইসলামে হারাম। এগুলোও থাকতে হবে। আজকে প্রকৃত দোষীদের ছেড়ে দিয়ে নিরপরাধ মানুষকে গ্রেফতার করে তাদের ওপর জুলুম করা হচ্ছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here