আজিজুল বুলূ, নীলফামারী প্রতিনিধি ::

নীলফামারী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ জেলা’র শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হওয়ায় তাকে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২২ প্রদান করা হয়েছে।তিনি নীলফামারী জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলার পরিষদ চেয়ামান হিসাবে দায়িত্ব পালন করছেন।এই উদীয়মান তরুন নেতা শাহিদ মহমুমদ জনস্বার্থে’র যে-কোন কর্মকান্ডে’র অগ্রদূত হিসাবে তারনির্বাচনী এলাকায় পরিচিত রয়েছে।

সামাজিক উন্নয়নের পাশাপাশি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শনে গিয়ে স্কুল পরিচালনা কমিটি ও শিক্ষক-শিক্ষর্থীদের সাথে মতবিনিময় করে প্রয়োজনীয় পদক্ষেপ ও সিধান্ত গ্রহনের মাধ্যমে বাস্তবায়ন করতেন।যেমন: স্কুল থেকে ঝড়ে-পড়া শিক্ষার্থীদের পূনরায় স্কুল ফিরিয়ে আনা:কমলমতি শিক্ষার্থীদের গড়ে ৭৫ দিন স্কুলে উপস্থিত করানোর বিষয়ে ছিল তার অগ্রণী ভুমিকা।এসব কর্মকান্ডের অফুরান্ত অবদান রাখায় তাকে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২২ প্রদান করা হয়েছে।এ তথ্য নিশ্চিত করেছেন, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার নবেজ উদ্দিন সরকার।

এ উপজেলা চেয়ারম্যান হাট-বাজার ও উপজেলা প্রকৌশলী বিভাগের বিজ্ঞাপন বন্ঠন করেন। বিজ্ঞাপনের স্বার্থে নিউজটি প্রকাশ করার জন্য অনুরোধ করছি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here