ডেস্ক রিপোর্ট:: জনপ্রিয়তার বিচারে শাহরুখ-সালমানদের হটিয়ে শীর্ষস্থান দখল করেছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। মিডিয়া ইনসাইট ফার্ম ওরম্যাক্সের তরফে এই ফলাফল সামনে আনা হয়েছে। কনজিউমার রিসার্চ ও ডেটা অ্যানালিসিসের মাধ্যমে জনপ্রিয়তার মানদণ্ড নির্ধারণ করা হয়েছে বলে জানায় সংস্থাটি।

 

ওরম্যাক্সের জরিপে, সবচেয়ে জনপ্রিয় পুরুষ তারকাদের তালিকায় রয়েছেন শীর্ষে রয়েছেন অক্ষয় কুমার। দ্বিতীয় স্থানে বলিউড বাদশা শাহরুখ খান এবং তৃতীয় স্থানে রয়েছেন সালমান খান। এরপর যথাক্রমে রয়েছেন হৃতিক রোশন, রণবীর কাপুর, অজয় দেবগন, রণবীর সিং, বরুণ ধাওয়ান, আমির খান ও কার্তিক আরিয়ান।

 

২০২২ সাল ছিল অক্ষয় কুমারের জন্য অনেকটা দুঃস্বপ্নের মতো। মুক্তি পাওয়া পাঁচ সিনেমার মধ্যে একটিও বক্স অফিসে সফলতার মুখ দেখেনি। ‘বচ্চন পাণ্ডে’, ‘সম্রাট পৃথ্বীরাজ’, ‘রক্ষা বন্ধন’, ‘কাটপুতলি’, ‘রাম সেতু’ একে একে সবগুলো সিনেমা ফ্লপের খাতায় নাম লেখায়। তাইতো নতুন বছরে সতর্কার সঙ্গে পা ফেলতে চাচ্ছেন ‘খিলাড়ি’ খ্যাত এই অভিনেতা। ‘হেরা ফেরি ৩’-এর পর ‘গোর্খা’ থেকেও নিজেকে সরিয়ে নিয়েছেন অতি সম্প্রতি।

 

অন্য দিকে গত বছর শাহরুখ, সালমানের কোনো ছবিই মুক্তি পায়নি। ২০২২ সালে সালমানের কোনো সিনেমা মুক্তি না পেলেও ক্যামিও চরিত্রে ধরা দিয়েছেন তেলেগু ‘গডফাদার’ ও মারাঠি ‘ভেদ’ ছবিতে। গত বছর খানদের মধ্যে শুধুমাত্র আমির খানের ‘লাল সিং চাড্ডা’ ছবিটি মুক্তি পায়। যা বক্স অফিসে একদমই সুবিধা করতে পারেনি।

 

২০২৩ সালে অক্ষয়ের হাতে ‘ওএমজি ২’, ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’-এর মতো বেশ কিছু বড় বড় প্রজেক্ট রয়েছে। আশা করা যায়, গত বছরের ব্যর্থতা ভুলে নতুন বছরে সফলতায় ভাসবেন জনপ্রিয় এই অভিনেতা।

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here