শামসুন্নাহার রহমান পরাণ স্মৃতি চিত্রাংকন প্রতিযোগিতা সম্পন্ন

স্টাফ রিপোর্টার :: ঘাসফুল-প্রতিষ্ঠাতা প্রয়াত শামসুন্নাহার রহমান পরাণের ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) পশ্চিম মাদারবাড়িস্থ ঘাসফুল পরাণ রহমান স্কুলে এক চিত্রাংকন প্রতিযোগিতা সম্পন্ন হয়। সকাল সাড়ে নয়টায় শুরু হওয়া চিত্রাংকন প্রতিযোগিতায় চট্টগ্রাম নগরীর বিশটি স্কুলের প্রায় ২৫০জন শিশু প্রতিযোগি অংশ নেন।

এতে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের চারুকলা ইনিস্টটিউট এর সহযোগী অধ্যাপক নাসিমা আখতার, সহকারি অধ্যাপক সুব্রত দাশ ও শিল্পী শওকত জাহান।

প্রতিযোগীতায় ‘ক বিভাগে’ ১মস্থান অধিকার করে সানি টিউটারিয়ালের ছাত্র আয়ান ইয়ারা, ২য়স্থানে সেন্ট প্লাসিডস স্কুলের ছাত্র পবন রায় এবং তৃতীয় হয়েছে সেন্ট জেভিয়ার স্কুল এর ছাত্রী সিদরাতুল মুনতাহা।

“খ বিভাগে’ প্রথমস্থান অধিকার করে সিলভার বেলস কিন্ডারগার্ডেন ও গার্লস হাইস্কুলের ছাত্রী লুৎফুন নাহার রাণী, ২য়স্থান পেয়েছে খাজা আজমেরী স্কুলের ছাত্রী সুমাইয়া শিমু এবং ৩য়স্থান পেয়েছে সেন্ট স্কলাসটিকা স্কুলের ছাত্রী আরত্রিফা দেবনাথ।

শামসুন্নাহার রহমান পরাণ স্মৃতি চিত্রাংকন প্রতিযোগিতা সম্পন্ন

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঘাসফুল নির্বাহী পরিষদের চেয়ারম্যান ড. মনজুর-উল-আমিন চৌধুরী, সমাজসেবক ও ঘাসফুল উপদেষ্টামন্ডলীর সদস্য রওশন আরা মোজাফফর বুলবুল, সমাজসেবক হাজী আবুল হোসাইন, ঘাসফুলের উপ-পরিচালক (প্রশাসন ও মানবসম্পদ) মফিজুর রহমান, উপ-পরিচালক (মাইক্রোফিন্যান্স) আবেদা বেগম, ঘাসফুল পরাণ রহমান স্কুলের অধ্যক্ষ হোমায়রা কবির চৌধুরী, ঘাসফুল প্রশাসন বিভাগ ব্যবস্খাপক সৈয়দ মামুনূর রশীদ, সেকেন্ড চান্স প্রকল্পের সমন্বয়কারী সিরাজুল ইসলাম, সমৃদ্ধি কর্মসুচি’র সমন্বয়কারী মোহাম্মদ আরিফ, পাবলিকশন বিভাগের সহকারী ব্যবস্থাপক জেসমিন আক্তার, কর্মকর্তা নারগিছ আকতার, মোঃ আবদুর রহমান প্রমুখ।

পরাণ রহমানের ষ্মৃতির প্রতি শ্রদ্ধা জানাতে আয়োজিত চিত্রাংকন প্রতিযোগিতায় দর্শক হিসেবে স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গসহ প্রচুর লোকজনের সমাগম হয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here