মাহেন্দ্রমিলন কর্মকার রাজু, কলাপাড়া প্রতিনিধি:: শত্রুতাার বলি হলো ক্ষুুদ্র ব্যবসায়ী মো. শাহজালাল বয়াতী। কিস্তিতে ১৩ লাখ টাকা ব্যয়ে চারদিন আগে মাহেন্দ্র কিনেন আমতলীর কর্নফুলী শো রুম থেকে। কিন্তু সোমবার দিবাগত রাত ৩টা ৫০ মিনিটে গাড়িটিতে আগুন ধরিয়ে পুড়িয়ে দেয়া হয়।

পটুয়াখালীর কলাপাড়ার মিঠাগঞ্জ ইউনিয়নের তুলাতলী জামে মসজিদের পাশে এ ঘটনায় এখন শোকে পাথর শাহজালাল। এ ঘটনায় মংগলবার তিনি কলাপাড়া থানায় অভিযোগ দাখিল করেছেন।

শাহজালাল জানান, এনজিও উদ্দীপন থেকে আড়াই লাখ, গয়না বন্ধক রেখে দেড় লাখ ও এক লাখ টাকা ধার করে মোট পাঁচ লাখ টাকা শো রুমে জমা দিয়ে চারদিন আগে মাহেন্দ্রটি এলাকায় নিয়ে আসেন। এখনও শোরুমে আট লাখ টাকা বাকি।

কিন্তু স্থানীয় একদল বখাটে শত্রুতা করে তার এই সফলতা সহ্য করতে না পেরে আগুন দিয়ে মাহেন্দটি পুড়িয়ে দিয়ে তাকে পথে বসিয়ে দিয়েছে। এলাকার মাদক সেবীরা এ কাজ করতে পারে বলে তিনি আশংকা করছেন।

শাহজালাল বলেন, মাহেন্দ্র’র চালক বশির হাওলাদারের কাছে এ আগুন দেওয়ার খবর জানতে পেরে তাৎক্ষনিক এলাকায় যাওয়ার আগেই মাহেন্দটি পুড়ে যায়। তিনি এ ঘটনায় থানা পুলিশের সহায়তা কামনা করছেন এবং ঘটনায় জড়িতদের আটকের দাবি জানান।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here