নিউজ ডেস্ক : এবার শচীনকে নিয়ে মাতামাতি বন্ধ করতে পাকিস্তান মিডিয়াকে হুমকি দিয়েছে তালেবান।

ফেসবুকে একটি ভিডিও পোস্টে পাকিস্তানি এক তালেবান নেতা রীতিমত হুমকির সুরে বলেছেন, ক্রিকেট কিংবদন্তীর অবসর নিয়ে পাকিস্তান মিডিয়া যে মাতামাতি করছে তা এখনই বন্ধ করা হোক। শচীন টেণ্ডুলকার ভারতীয়, তাই পাকিস্তানি মিডিয়া কোনও ভাবেই তাঁর গুণগান করতে পারে না।

পাশে একে-৪৭ হাতে দুই সশস্ত্র মুখোশধারীকে নিয়ে করা ওই ভিডিওতে তালেবান কমাণ্ডার বলেন, ‘ গত কয়েক সপ্তাহ ধরে আমরা লক্ষ্য করছি পাকিস্তানি সংবাদপত্র ও টিভি চ্যানেলগুলো একজন ভারতীয় ক্রিকেটারের অবসর নিয়ে কীভাবে মাতামাতি শুরু করেছে। এটা অত্যন্ত দূর্ভাগ্যজনক যে একজন ভারতীয় ক্রিকেটারকে সম্মান জানাতে পাকিস্তানি সংবাদপত্রগুলি পাতার পর পাতা লিখে চলেছে। সংবাদ চ্যানেলগুলিতে চলছে তাঁর ভিডিও ক্লিপিংস। অন্যদিকে, এই মিডিয়াই আবার জঘন্যভাবে পাকিস্তান ক্রিকেট দলকে সমালোচনায় বিদ্ধ করছে। তাদের নক্কারজনক সমালোচনা থেকে রেহাই পাননি পাক অধিনায়ক মিসবাহ-উল-হকও। পাকিস্তানি মিডিয়ার এহেন আচরণের তীব্র বিরোধিতা করছি আমরা। আশা করব ভবিষ্যতে পাকিস্তান মিডিয়া এই ধরনের ঘটনার পুনরাবৃত্তি ঘটাবে না।’

ওই তালেবান নেতা আরও বলেন, শচীন টেণ্ডুলকার একজন মহান ক্রিকেটার সে বিষয়ে সন্দেহ নেই। কিন্তু সবার আগে তিনি একজন ভারতীয়। অনেকটা ধমকের সুরে তালেবান কমাণ্ডার বলেন, একজন ভারতীয় ক্রিকেটারকে নিয়ে এই ধরনের মাতামাতি করার জন্য পাকিস্তানি মিডিয়ার লজ্জা পাওয়া উচিৎ। তাই পাকিস্তানি মিডিয়া এখনই তাঁকে নিয়ে নাচানাচি বন্ধ করুক।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here