virginia_shootinমার্কিন যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়া অঙ্গরাজ্যের মনেটা শহরে সরাসরি সম্প্রচারের সময় রিপোর্টার অ্যালিসন পার্কার ও ক্যামেরাম্যান অ্যাডাম ওয়ার্ড নামে দুই টেলিভিশন সাংবাদিককে গুলি করে হত্যাকারী আত্মহত্যা করেছেন বলে পুলিশ জানিয়েছে। নিহত ওই দুই টিভি সাংবাদিক `ডব্লিউ ডি বি জে ৭` নামের একটি চ্যানেলে কর্মরত ছিলেন।

পুলিশ জানায়, এ ঘটনায় সন্দেহভাজন সন্দেহভাজন আততায়ী ভেস্টার লি ফ্লানাগান (৪১) নিজেও ওই চ্যানেলের একজন সাবেক রিপোর্টার। হামলার পর তাকে ধরার জন্য পুলিশ অভিযান চালালে তিনি গাড়ি নিয়ে পালানোর চেষ্টা করেন। পরে পুলিশ তার গাড়ি ধাওয়া করলে তিনি নিজের আগ্নেয়াস্ত্র দিয়ে আত্মহত্যা করেন।

চ্যানেলটির কর্তৃপক্ষ জানিয়েছে, রিপোর্টার অ্যালিসন পার্কার এবং ক্যামেরাম্যান অ্যাডাম ওয়ার্ড ঘটনাস্থলেই নিহত হন। টেলিভিশন ফুটেজে দেখা গেছে ওই নারী সাংবাদিক তার অতিথির সাক্ষাৎকার নেয়ার আগে হাসিঠাট্টা করছিলেন।

"
এর পরপরই কয়েক দফা গুলির শব্দ। সঙ্গে সঙ্গে চিৎকার শোনা যায় এবং সাংবাদিক লুটিয়ে পড়েন। ক্যামেরাটিও মাটিতে পড়ে যায়। তবে তখনো ক্যামেরা চলছিল। দেখা যায়, কালো পোশাক পরা এক ব্যক্তি হাতে বন্দুক নিয়ে দ্রুতগতিতে স্থান ত্যাগ করে চলে যান।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here