গৃহবধূর আত্মহত্যা

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালীর সুবর্ণচরে এক গৃহবধূ পরকিয়া সময় হাতেনাতে স্বামীর হাতে ধরা পড়ে। আটক ব্যক্তিকে জরিমানা করে ছেড়ে দেওয়া হয়েছে বলে এক ইউনিয়ন পরিষদের মেম্বারের বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার রাতে ঘটনার জানাজানি হলে লজ্জায় ওই গৃহবধূ শনিবার সকালে বিষপানে আত্মহত্যা করেছেন।

স্থানীয়রা জানান, শুক্রবার রাতে মোহাম্মদপুর ইউনিয়নের চর মাকছুমল গ্রামে নিজ বাড়িতে শ্বশুর শাশুড়ি না থাকার সুবাধে গৃহবধূকে ঘরে একা পেয়ে আলাউদ্দিন নামের এক প্রতিবেশী তার ঘরে ঢুকে। পরে তার স্বামী এসে ঘরে ঢুকে হাতেনাতে আলাউদ্দিনকে আটক করে। স্বামীর চিৎকারে আশপাশের লোকজন এসে আলাউদ্দিনকে আটক করে এলাকার মেম্বার ও সভাপতির জিম্মায় ছেড়ে দেয়।

গৃহবধূর পরিবার ও স্থানীয়দের অভিযোগ, পার্শ্ববর্তী ওয়ার্ডের নুরু মেম্বারসহ কিছু ব্যক্তি রাতেই শালিসের নামে আলাউদ্দিনকে মারধর ও ৬০ হাজার টাকা জরিমানা করে আলাউদ্দিনকে ছেড়ে দেয়।

শনিবার সকালে গৃহবধূ নিজ ঘরে বিষপান করে। পরিবারের লোকজন তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহেদ উদ্দিন জানান, গৃহবধূ ধর্ষণের খবর শোনার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরকিয়ার জের ধরে এই আত্মহত্যার ঘটনা ঘটে। তারপরও পরিবারের কেউ অভিযোগ করলে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here