জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুর সদর উপজেলার মিরপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ননী গোপাল দেবনাথ এর বিরুদ্ধে ক্ষমতার অপ-ব্যবহার, স্বেচ্ছাচারিতার বিরুদ্ধে স্কুলের ছাত্র-ছাত্রী, অভিভাবক ও স্কুল ম্যানেজিং কমিটির সদস্যরা মানববন্ধন করেছে।

বুধবার সকালে স্কুল ক্যাম্পাস প্রাঙ্গণে ঘন্টা ব্যাপী এই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন স্কুলের প্রাক্তন ছাত্র প্রফেসর মো. শাহজাহান, অভিভাবক সদস্য ডা. শাহিদ উল্যা, বাবর হোসেন, ফখরুল ইসলাম, সালাহ উদ্দিন টিটুসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মানববন্ধনে বক্তারা বলেন, স্কুলের প্রধান শিক্ষকের ক্ষমতার অপ-ব্যবহার ও স্বেচ্ছাচারিতা করে কিছু সদস্যদের নিয়ে প্রতিষ্ঠান বিরোধী খামখেয়ালী কার্যকলাপে লিপ্ত রযেছেন। তার স্বেছাচারিতার কারনে ইতি মধ্যে স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি কাজী সাফায়েত পদত্যাগ করেন। মিরপুর উচ্চ বিদ্যালয়টি জেলার একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান। প্রধান শিক্ষকের শিক্ষা সুলভ কর্যক্রম না থাকার কারনে বিগত বছর গুলোতে স্কুলের রেজাল্ট খারাপ হচ্ছে। তিনি কারনে অকারনে ছাত্র-ছাত্রীদের থেকে অতিরিক্ত ফি আদায় করছেন।

এই সব কারনে অবিলম্ভে উক্ত প্রধান শিক্ষক ননী গোপাল দেবনাথের অপসারণ দাবী করেন স্কুলের ছাত্র-ছাত্রী, অভিভাবক ও স্কুল ম্যানেজিং কমিটির সদস্যরা।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here