লক্ষ্মীপুরে ৪টি আসনে বিএনপি জোটের চূড়ান্ত মনোনয়ন পেলেন যারা

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে ৪টি আসনে বিএনপি জোটের মনোনয়নের চূড়ান্ত চিঠি পেয়েছেন আ স ম আবদুর রব, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, আবুল খায়ের ভূঁইয়া ও শাহাদাত হোসেন সেলিম। লক্ষ্মীপুরের ৪টি আসনের মধ্যে লক্ষ্মীপুর-৩ সদর আসন ও লক্ষ্মীপুর-২ রায়পুর-সদর আংশিক আসন বিএনপি থেকে মনোনয়ন দেওয়া হয়েছে। আর বাকি ২টি আসন লক্ষ্মীপুর-১ রামগঞ্জ ও লক্ষ্মীপুর-৪ রামগতি-কমলনগর শরিকদের ছেড়ে দেওয়া হয়েছে।

লক্ষ্মীপুরের ৪টি আসনে বিএনপি জোটে চূড়ান্ত চিঠি পেলেন যারা, লক্ষ্মীপুর-১ রামগঞ্জ থেকে এলডিপির সিনিয়ার যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিম। লক্ষ্মীপুর-২ রায়পুর-সদর আংশিক থেকে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও জেলা বিএনপির সভাপতি আবুল খায়ের ভূঁইয়া। লক্ষ্মীপুর-৩ সদর আসন থেকে কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী। লক্ষ্মীপুর-৪ রামগতি-কমলনগর আসন থেকে জেএসডির কেন্দ্রীয় সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম নেতা আ স ম আবদুর রব।

এর আগে লক্ষ্মীপুরের ২টি আসনে বিএনপি থেকে ২জন করে চিঠি দেওয়া হয়েছিলো। এর মধ্যে লক্ষ্মীপুর-৩ আসনে শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী ও সাহাবউদ্দিন সাবু। লক্ষ্মীপুর-২ রায়পুর-সদর আংশিক আসনে আবুল খায়ের ভূঁইয়া ও হারুনুর রশিদ (ভিপি) কে চিঠি দেওয়া হয়।

এ ছাড়া লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসন জোট থেকে শাহাদাত হোসেন সেলিম এলডিপি। লক্ষ্মীপুর-৪ রামগতি-কমলনগর আসন থেকে জেএসডির কেন্দ্রীয় সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম নেতা আ স ম আবদুর রবকে মনোনয়নের চিঠি দেওয়া হয়। এ ছাড়া এই আসনে বিএনপি থেকে উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক দু’বারে সংসদ সদস্য আশরাফ উদ্দিন নিজান ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি সফিউল বারী বাবুকে দলীয় চিঠি দেওয়া হলেও শেষ পর্যন্ত দলীয় সিদ্ধান্তের কারনে তারা মনোনয়ন পত্র জমা দেন নি।

পরে জোটগত ভাবে ৪ জনকে চূড়ান্ত মনোনয়ন দেওয়া হয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here