জহিরুল ইসলাম শিবলু।

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০জন। মঙ্গলবার সকালে জেলার রায়পুরের মাইলের মাথা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন সদর উপজেলার নন্দনপুর গ্রামের নাজমা বেগম ও পূর্ব নন্দনপুরের রস্তম আলী।

Road_accidentআহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে জহির উদ্দিন, কুলসুম বেগম ও ফেন্সী আক্তারের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মো. আনোয়ার হোসেন। উত্তেজিত জনতা সড়ক অবরোধ করে বাসটি ভাংচুর করে।

পরে সদর থানা, হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা যৌথভাবে চেষ্টা চালিয়ে যান চলাচল স্বাভাবিক করেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে সিএনজি অটোরিক্সা যাত্রী নিয়ে লক্ষ্মীপুর থেকে রায়পুরের উদ্দেশ্য রওনা হয়। সিএনজি অটোরিক্সাটি দালাল বাজারের মাইলের মাথা নামক এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে দ্রম্নত গতিতে ছেড়ে আসা ঢাকা এক্সপ্রেস চেয়ারকোচের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় সিএনজি অটোরিক্সার যাত্রী নাজমা বেগম (৩০) ও রম্নসত্মম আলী (৫০) ঘটনাস্থলেই মারা যান। এছাড়া সিএনজি অটোরিক্সার যাত্রীসহ আরো ১০ জন আহত হয়। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদনেত্মর জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

অপরদিকে পুলিশ ঘাতক বাসটিকে আটক করলেও চালক পালিয়ে যায়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুলস্নাহ আল মামুন ভূইয়া ও ট্রাফিক সার্জন রঞ্জন দেবনাথ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here