লক্ষ্মীপুরে সাবেক মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার তোফায়েলের আওয়ামীলীগে যোগদানজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: লক্ষ্মীপুরের সাবেক মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার মো. হুমায়ুন কবির তোফায়েল আওয়ামীলীগে যোগদান করেছেন। জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল থেকে তিনি আওয়ামীলীগে যোগদান করেন।

এই উপলক্ষ্যে মঙ্গলবার বিকেলে লক্ষ্মীপুর প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মুক্তিযোদ্ধা তোফায়েল বলেন, একাত্তরের রণাঙ্গণে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়াদিয়ে জীবন বাজি রেখে যুদ্ধ করেছি।

আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি বাংলাদেশ আওয়ামীলীগের একজন সক্রিয় কর্মী ছিলাম। পরবর্তীতে বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সাথে সংযুক্ত হয়ে লক্ষ্মীপুর মুক্তিযোদ্ধা সংসদের নেতৃত্ব দিয়েছিলাম। কিন্তু বিএনপি ও বেগম খালেদা জিয়ার ভুল রাজনীতি ও দেশবিরোধী কর্মকান্ডের কারণে বিএনপিকে প্রত্যাখ্যান করে আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আদর্শে লালিত বাংলাদেশ আওয়ামীলীগ ও জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডে অনুপ্রাণিত হয়ে স্বেচ্ছায় বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতিতে যোগদান করিলাম।

তিনি আরো বলেন আজ থেকে বিএনপির জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সাথে আমার কোন প্রকার সম্পর্ক নেই এবং মুক্তিযুদ্ধের স্ব-পক্ষের শক্তি বাংলাদেশ আওয়ামীলীগকে ঐক্যবদ্ধ ও সুসংগঠিত করতে অবদান রাখবো।

এ সময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আলহাজ্ব মো. আবু তাহের, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবু বিজন বিহারী ঘোষ, পৌর আওয়ামীলীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো. জসিম উদ্দিন, জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক ডেপুটি কমান্ডার কাজল কান্তি দাস প্রমূখ।

পরে সকলের উপস্থিতিতে মুক্তিযোদ্ধা মো. হুমায়ুন কবির তোফায়েল আওয়ামীলীগের সদস্য ফরম পুরন করে আওয়ামীলীগে যোগদান করেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here