জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরের রায়পুর থানার উপ-পরিদর্শক (এসআই) মানিক বড়-য়াসহ দুই পুলিশ সদস্যকে মারধর করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।

শনিবার রাতে রায়পুর পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের ল্যাংড়াবাজার এলাকায় এ ঘটনা ঘটেছে।

এ নিয়ে ল্যাংড়া বাজার ও আশপাশ এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরে পুলিশ অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত শান্ত, মামুন, তুহিন ও ফরহাদ নামে চারজনকে আটক করেছে। আহত অন্য পুলিশ সদস্যরা হলেন- মফিজ উদ্দিন ও মনিরুল ইসলাম।

প্রত্যক্ষদর্শী হাবিবুর রহমান জানায়, রায়পুর পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আওয়ামী লীগ নেতা গোলাম হায়দার চৌধুরী ও তার বোন হাসিনা বেগমের ৩০ শতাংশ জমি নিয়ে বিরোধ চলে আসছলি। ওই জমির মূল্য প্রায় কোটি টাকা। হাসিনা বেগমের অভিযোগের প্রেক্ষিতে সমপ্রতি ওই জমির একটি অংশে আদালত ১৪৪ ধারা জারি করেন। কিন্তু সেখানে থাকা একটি পরিত্যক্ত ঘরে শনিবার রাত ৮টার দিকে গোলাম হায়দারের ছেলে শান্ত কয়েকজনকে নিয়ে আগুন লাগিয়ে দেন।

খবর পেয়ে এসআই মানিক বড়ুয়া পুলিশ সদস্যদের নিয়ে ঘটনাস’ল পরিদর্শনে যান। এ সময় শান্ত ও তার লোকজন ওই এসআইসহ পুলিশ সদস্যদের মারধর করে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত চারজনকে আটক করে।

আহত এসআই মানিক বড়-য়া বলেন, কিছু বুঝে উঠার আগেই আমাকেসহ আমার সাথে থাকা পুলিশ সদস্যদের মারধর করা হয়।

এ ব্যাপারে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তোতা মিয়া বলেন, ঘটনাটি পর্যবেক্ষণ করা হচ্ছে। এ ঘটনায় আটক চারজনের বিরুদ্ধে থানায় মামলার প্রস’তি চলছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here