রনকজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে যুবদলের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। শনিবার সকালে কেন্দ্রীয় বিএনপির সহ-সমাজকল্যান বিষয়ক সম্পাদক ও লক্ষ্মীপুর জেলা বিএনপির সাধারন সম্পাদক সাহাবুদ্দিন সাবুর বাসভবনের সামনে এ কর্মসুচি পালন করে জেলা যুবদলের নেতা কর্মীরা।

জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটনের উদ্যোগে যুবদলের ৪০তম প্রতিষ্ঠাবাষির্কী পালন করা হয়। কেককাটার মধ্যে দিয়ে এই কর্মসুচি শুরু করা হয়।

পরে আলোচনা সভা শেষে জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটনের নেতৃত্বে প্রতিষ্ঠাবার্ষিকীর একটি র‌্যালী বের করলে পুলিশী বাঁধায় তা করতে পারেনি নেতাকর্র্মীরা।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ছায়েদুর রহমান ছুট্টু, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট হারুনুর রশিদ ব্যাপারী, জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি খালেদ মোহাম্মদ আলী কিরন, সাংগঠনিক সম্পাদত সৌরভ হোসেন ভূলু, সদর থানা (পশ্চিম) যুবদলের আহবায়ক ওবায়দুল হক মিলন, সদস্য সচিব আবদুল মালেক মেম্বার, সদর থানা পূর্ব যুবদলে ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জাহাঙ্গির আলম, যুগ্ম সাধারন সম্পাদক মো. ইব্রাহিম, পৌর যুবদলের সহ-সভাপতি মো. বিল্লাল, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক গাজি সবুজ, জেলা ছাত্রদলের সহ-সভাপতি ফখরুল ইসলাম সোহেল প্রমুখ।

এ সময় জেলা-উপজেলা বিএনপি. যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবকদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here