লক্ষ্মীপুরে যুবদলের বিক্ষোভ মিছিলজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে লক্ষ্মীপুরে বিক্ষোভ মিছিল করেছে জেলা যুবদল।

শুক্রবার সকালে শহরের তিতাখাঁ জামে মসজিদের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রেস ক্লাবের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

এ সময় বক্তব্য রাখেন, জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটন ও সাধারন সম্পাদক সাইফুল ইসলাম শাহিন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, পৌর যুবদলের সাধারন সম্পাদক সোহরাব হোসেন ভুলু, যুগ্ম সাধারন সম্পাদক হোসেন আহমদ, সহ-প্রচার সম্পাদক শামছুল আহসান মামুন, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারন সম্পাদক গাজী শামছুর রহমান সবুজ, থানা যুবদল নেতা নাদিম মাহমুদ জুয়েল, পৌর যুবদলের সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মঞ্জু, সহ-সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মনির, ফজলু, বিল্লাল, মো. সৈয়দ, সাজ্জাদসহ জেলা ও উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা।

বক্তারা বলেন, বিএনপি চেয়ারপার্সন ও সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। অনিতিবিলম্ভে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলায় গ্রেফতারী পরোয়ানা ও সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান তারা।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here