ghhজহিরুল ইসলাম শিবলু লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার উত্তর চর-আবাবিল এলাকার রচিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের পিছনের একটি সুপারি বাগান থেকে যুবকের মাথাবিহীন লাশ উদ্ধার করেছে পুলিশ।

এসময় ঘটনাস্থল থেকে একটি মুখোশ উদ্ধার করা হয়। শনিবার দুপুরে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ। নিহত যুবকের পরিচয় এখানো নিশ্চিত করতে পারেনি পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রায়পুর উপজেলার উত্তর চর-আবাবিল ইউনিয়নের রচিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের পিছনে মোস্তফা কামালের সুপারী বাগানে মাথাবিহীন গলাকাটা যুবকের লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা।

পরে সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. নাসিম মিয়া ও রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লোকমান হোসেন ঘটনাস্থলে পৌঁছে নিহত যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. নাসিম মিয়া জানান, রাতের যে কোন সময় দূর্বত্তরা যুবককে গলাকেটে হত্যা করে। পরে মাথার অংশটি নিয়ে দেহটি ফেলে রেখে যায়। যেন কেউ যুবককে ছিনতে না পারে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হযেছে।

ঘটনাস্থল থেকে একটি মুখোশ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে। তবে যুবকের পরিচয় এখানো নিশ্চিত করা যায়নি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here