কুপিয়ে হত্যাজহিরুল ইসলাম শিবলু লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুর সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের বালাইশপুর এলাকায় বিএনপি কর্মী সোহেল রানাকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। সোহেল রানা একই উপজেলার পার্বতীনগর ইউনিয়নের মধ্য মকদ্দসপুর গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে।

আজ শনিবার ভোররাতে এ ঘটনা ঘটে। পুলিশ সকালে সোহেল রানার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নিহতের ভাই মহিউদ্দিন জানান, শুক্রবার রাতে সোহেল রানা রাতের খাবার খেয়ে বাড়ির থেকে বের হয়ে যান। এরপর তিনি আর বাড়ি ফেরেননি। শনিবার সকালে বশিকপুর ইউনিয়নের বালাইশপুর এলাকায় রাস্তার ওপর তার লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা।

পরে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠায়। সোহেল বিএনপি করতেনে। তাকে সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে কুপিয়ে হত্যা করে লাশ রাস্তায় ফেলে যায়। এ হত্যার বিচার দাবি করেছেন তারা।

লক্ষ্মীপুরের সহকারি পুলিশ সুপার নাসিম মিয়া জানান, সকালে স্থানীয় বালাইশপুর গ্রামের রাস্তার পাশে একটি লাশ পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। পরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করে। তার বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে। হত্যাকান্ডের বিষয়ে তদন্ত চলছে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here