লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মজিবুর রহমানের গৃহ শিক্ষক মরহুম পন্ডিত সাখায়েত উলস্ন্যার কবরের নামফলক উম্মেচন করা হয়েছে।

lakshmipur-pic-16-10-2016রবিবার সকাল ১১টার দিকে সদর উপজেলার ভবানীগঞ্জের ওয়াপদা এলাকায় পারিবারিক কবরস্থানে আনুষ্ঠানিকভাবে ওই গৃহ শিক্ষকেরর কবরের নামফলক উম্মোচন করেন

লক্ষ্মীপুর জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব মো.শামছুল ইসলাম। বঙ্গবন্ধুর জীবনী নামক গ্রন্থ থেকে জেনে তাঁর গৃহ শিক্ষক মরহুম পন্ডিত সাখায়েত উল্ল্যার কবর “গন কবর উন্নয়ন প্রকল্পের আওতায়” সংরক্ষণের উদ্যোগ নেয়া হয়েছে বলে জানান, জেলা পরিষদের কর্মকর্তারা। এসময় মরহুম গৃহ শিক্ষকের আত্নার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত আদায় করা হয়।

এর আগে নামফলক উম্মোচন উপলড়্গ্যে আয়োজিত এক অনুষ্ঠানে মহান মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর শেখ মজিবুর রহমানের কর্মময় জীবন নিয়ে আলোচনা করেন, জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব মো.শামছুল ইসলাম, জেলা পরিষদের প্রধান নির্বাহী মো. শহিদুল ইসলাম, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবু বিজন বিহারী ঘোষ ও গন কবর উন্নয়ন প্রকল্পের আহবায়ক জাকির হোসেন ভূঁইয়া আজাদ। এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবদুল হালিম, সাধারণ সম্পাদক ফজলুর রহমান ডালি, যুগ্ন সম্পাদক মামুনুর রশিদ ভূঁইয়া ও মরহুম পন্ডিত সাখায়েত উল্ল্যার বড় ছেলে আবুল হোসেন মাষ্টার।

জহিরুল ইসলাম শিবলু/ইউনাইটেডনিউজ/২প.

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here