লক্ষ্মীপুরে প্রতিপক্ষের হামলায় আহত-৩

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: লক্ষ্মীপরে প্রতিপক্ষের হামলায় ৩জন আহত হয়েছে। হামলায় স্থানীয় আওয়ামীলীগ নেতা মো. ইউসুফ হোসেন, তার ভাই বাবর ও শিশু কন্যা রিপা আক্তার আহত হয়। আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে বাবরের অবস্থায় আশংকাজনক।

শনিবার দুপুরে সদর উপজেলার চরলামচী এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে বলে জানিয়েছে এলাকাবাসী। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

হাসপাতালে চিকিৎসাধীন ইউছুফ হোসেন জানান, একই এলাকার নুরুজ্জমান গংদের সাথে এক খন্ড জমি নিয়ে বিরোধ চলে আসছে। সম্প্রতি স্থানীয়ভাবে মিমাংসার মাধ্যমে উক্ত জমির বিরোধ মিটে যায়। শনিবার দুপুরে ওই সম্পত্তি থেকে তারা নারকেল গাছ থেকে ডাব পাড়তে যায়। এ সময় নুরুজ্জামান ও তার ছেলে জুয়েল এবং নোমান দেশীয় অস্ত্র নিয়ে তাদের ওপর অর্তকিত ভাবে হামলা চালিয়ে কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। এদিকে অভিযুক্ত নুরুজ্জামান ও তার ছেলেদের সাথে মোবাইল ফোনে একাধিক বার যোগাযোগ করেও তাদের পাওয়া যায়নি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন জানান, এ বিষয়ে একটি অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্তদের ধরতে পুলিশের অভিযান চলছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here