লক্ষ্মীপুরে পৌর কাউন্সিলরের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ: প্রতিবাদে সংবাদ সম্মেলনজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: লক্ষ্মীপুর পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর রিয়াজুল হাসান টিপুর বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ করা হয়েছে থানায়। স্থানীয় ব্যবসায়ী সেলিমের স্ত্রী বিলকিছ বেগম ওই কাউন্সিলরের বিরুদ্ধে তার কাছে ৩ লাখ টাকা চাঁদা দাবী করা হয়েছে বলে অভিযোগ করেন।

শনিবার রাতে লক্ষ্মীপুর সদর থানায় এ অভিযোগ করা হয়।

এ দিকে রবিবার সকালে চাঁদাবাজির ওই অভিযোগ মিথ্যা দাবী করে প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন কাউন্সিলর রিয়াজুল হাসান টিপু ও স্থানীয় এলাকাবাসী।

অভিযোগে জানা যায়, লক্ষ্মীপুর বিসিক শিল্প নগরীতে “টপ চয়েস” নামের একটি বেকারী দিয়ে ব্যবসা করে আসছেন সেলিম। দীর্ঘ দিন ধরে পৌর কাউন্সিলরসহ ৪/৫ জন লোক ওই ব্যবসায়ীর কাছ থেকে মাসিক ৩ লাখ টাকা হারে চাঁদা দাবী করে আসছিল। চাঁদা দিতে অপারগতা প্রকাশ করলে গত শুক্রবার রাতে ব্যবসায়ী সেলিমকে মারধর করে নগদ ১ লাখ ২০ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যাওয়া হয়। এমন বর্ণনা দিয়ে ব্যবসায়ী সেলিমের স্ত্রী থানায় লিখিত অভিযোগ করেন।

এ ঘটনার প্রতিবাদে স্থানীয় কাউন্সিলরের নিজস্ব কার্যালয়ে সংবাদ সম্মেলনের অয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে কাউন্সিলর টিপু বলেন, ব্যবসায়ী সেলিম তার ব্যবসায়িক প্রতিষ্ঠানে মোরশেদা আক্তার নামে এক প্রবাসীর স্ত্রীকে নিয়ে অনৈতিক কাজ করে আসছে। ঘটনার দিন এলাকাবাসী তাদের হাতে নাতে ধরে কাউন্সিলরের কার্যালয়ে নিয়ে আসে। পরে মুচলেকা রেখে তাদের ছেড়ে দেওয়া হয়। এ ঘটনা আড়াল করতে এখন তার বিরুদ্ধে মিথ্যা চাঁদাবাজির অভিযোগ করা হয়েছে বলে জানান কাউন্সিলর।

সংবাদ সম্মেলনে স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থি’ত ছিলেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here