জহিরুল ইসলাম শিবলু।

222118dead-bodyলক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে পৃথক দুটি স্থান থেকে দুই নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতদের মধ্যে নাজমা বেগম (৩০) নামে একজনের পরিচয় পাওয়া গেছে। অপরজনের পরিচয় অজ্ঞাত ।

শনিবার সকাল এবং দুপুরে মরদেহ দুইটি উদ্ধার করা হয়।

নাজমা বেগম রায়পুর উপজেলার কেরোয়া ইউনিয়নের পূর্ব কেরোয়া গ্রামের আরব আলীর মেয়ে ও সাইছা গ্রামের প্রাবাসী জাফর আহম্মদের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার দুপুরে লক্ষ্মীপুরের পৌর শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয় সংলগ্ন সুপারি বাগানের একটি পুকুরে অজ্ঞাতপরিচয় (২২) এক তরুণীর মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। ওই তরুণীর পরনে ছেঁড়া জামা এবং কালো প্যান্ট রয়েছে। শুক্রবার গভীর রাতে দুর্বৃত্তরা তাকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যার পর লাশ গুম করতে ওই পুকুরে ফেলে দেয় বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

লক্ষ্মীপুরের পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক ভাবে ধরণা করা হচ্ছে রাতের কোন এক সময় দুর্বৃত্তরা ওই যুবতীকে ধর্ষণের পর হত্যা করে লাশ গুম করার উদ্দেশ্যে নির্জণ ওই পুকুরে ফেলে দিয়েছে। নিহতের নাম-পরিচয় এখনো জানা যায়নি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে সকালে রায়পুর উপজেলার বামনী ইউনিয়নের মধ্য সাইছা গ্রামে শ্বশুরবাড়ি থেকে গৃহবধূ নাজমা বেগমের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

রায়পুর থানার উপ-পরির্দশক হারুনুর রশিদ বলেন, খবর পেয়ে নাজমা বেগমের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here