লক্ষ্মীপুরে ট্রাক্টরের ধাক্কায় নারী শ্রমিক নিহতজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুর-রায়পুর সড়কের রাখালিয়া এলাকায় ট্রাক্টরের ধাক্কায় সুফিয়া খাতুন নামে এক নারী শ্রমিক নিহত হয়েছেন। নিহত নারী শ্রমিক সুফিয়া খাতুন বেঙ্গল স্যু ফ্যাক্টরিতে কর্মরত ছিলেন।

বৃহস্পতিবার সকাল ৮টার দিকে এই দূর্ঘটনাটি ঘটে। এ সময় একটি সিএনজি চালিত অটোরিকশা ও ট্রাক্টর ভাংচুর করে উত্তেজিত জনতা। ট্রাক্টরের চালককে আটক করা হয়েছে।

পুলিশ ও শ্রমিকরা জানায়, সদর উপজেলার নন্দনপুর থেকে সকালে সুফিয়া খাতুন কাজে যোগ দিতে বাড়ি থেকে বের হন। রাখালিয়া এলাকায় কারখানার সামনে পৌঁছালে বালুবাহী একটি ট্রাক্টর তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

এ খবরে তার সহকর্মীরা লক্ষ্মীপুর-ঢাকা আঞ্চলিক সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করে এবং সড়ক অবরোধ করে রাখেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে চালকের বিচারের আশ্বাস দিলে সকাল ১০টার দিকে সড়ক অবরোধ তুলে নেয় শ্রমিকরা। এতে যান চলাচল স্বাভাবিক হয়।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম আজিজুর রহমান মিয়া জানান, ঘাতক ট্রাক্টর ও চালক মুরাদ হোসেনকে আটক করা হয়েছে। সড়ক অবরোধ তুলে নিয়েছে বিক্ষুব্ধ শ্রমিকরা।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here