লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতাসহ ৪৯ মাদক বিক্রেতা গ্রেফতারজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে কফিল উদ্দিন ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি বোরহান উদ্দিন ভূইয়াসহ জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৪৯ মাদক বিক্রেতাকে গ্রেফতার করছে আইনশৃঙ্খলা বাহিনী। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমান ইয়াবা ও গাঁজা উদ্ধার করা হয়।

মঙ্গলবার থেকে বুধবার দুপুর পর্যন্ত জেলা সদর, রায়পুর, রামগঞ্জ ও রামগতি উপজেলা এবং চন্দ্রগঞ্জ থানার বিভিন্ন স্থানে জেলা গোয়েন্দা পুলিশ ও থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ছাত্রলীগ নেতা বোরহান উদ্দিন, কামাল হোসেন ওরফে টিংকু কামাল, নাছির চৌধুরীর মাজেদ, সৈয়দ নুরুল আলম টিটো ও মো. হাসেমসহ ৪৯ মাদক বিক্রেতাকে গ্রেফতার করে।

এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে বিপুল পরিমাণ ইয়াবা ও গাঁজা উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃত বেশিরভাগই স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও পুলিশ হেডকোয়ার্টারসের তালিকাভূক্ত মাদক বিক্রেতা।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি আবুল কালাম আজাদ, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন, রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম আজিজুর রহমান মিয়া, চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ও রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম আরিচুল হকের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে এসব চিহ্নিত মাদক বিক্রেতাকে গ্রেফতার করে।

লক্ষ্মীপুর পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন জানান, গ্রেফতাররকৃতরা স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও পুলিশ হেডকায়োর্টারস এর তালিকাভূক্ত মাদক বিক্রেতা। মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করা হয়েছে। মাদকের সাথে যত বড়ই লোক জড়িত থাকুক, কাউকে ছাড় দেয়া হবে না। মাদক নির্মূল না হওয়া পযর্ন্ত এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন।

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here