জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুর সদর উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের ৬ নেতাকর্মীকে কুপিয়ে জখম করা হয়েছে। রবিবার রাতে উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া তুলাতলা এলাকায় এ ঘটনা ঘটে। কাজী মামুনুর রশিদ বাবলুর অনুসারীরা অতর্কিত হামলা চালিয়ে ঘটনাটি ঘটায় বলে অভিযোগ উঠেছে। এদিকে খবর পেয়ে চন্দ্রগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

আহতরা হলেন- চন্দ্রগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী আবদুল্লাহ আল নোমান, ২নং ওয়ার্ড সভাপতি মো. ফাহাদ, ছাত্রলীগ কর্মী ইয়াছিন, মোরশেদ, রায়হান ও সাকিবসহ ৬ জন। তারা সবাই স’ানীয় বাসিন্দা। আহতদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, রবিবার সন্ধ্যার পর সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া গ্রামের তুলাতলা এলাকার একটি চা দোকানে আড্ডা দিচ্ছিল ছাত্রলীগ নেতা আবদুল্লাহ আল নোমান ও তার সহকর্মীরা। এ সময় তাদের ওপর অতর্কিতভাবে হামলা চালানো হয়। লাঠিসোটা ও ছেনিসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ১৫/২০ জনের একটি দল হামলার ঘটনাটি ঘটায়। তারা ছাত্রলীগ নেতা নোমানসহ অন্যান্যদের এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে পালিয়ে যায়। পরে ঘটনাস’ল থেকে ৬ জনকে উদ্ধার করে সদর হাসপাতাল সহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত বলে ধারণা করছেন স্থানীয়রা।

আহত আবদুল্লাহ আল নোমানে অভিযোগ করে বলেন, কাজী মামুনুর রশিদ বাবলুর অনুসারী এম মাসুদের নেতৃত্বে এম সজিব, এম তারেক, কাজী আল আমিন সহ ১৫/২০ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আমাদের ওপর হামলা চালায়।

এদিকে কাজী মামুনুর রশিদ বাবলু অভিযোগ অস্বীকার করে বলেন, একটি মাহফিলকে কেন্দ্র করে স্থানীয় ছেলেদের মধ্যে ঘটনাটি ঘটে। তারা সবাই ছাত্রলীগের নেতাকর্মী।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসিম উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তবে কাউকে আটক করা যায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here